• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবার সঙ্গে ফের অর্জুনের সুসম্পর্কের নেপথ্য়ে জাহ্নবী-খুশি! পারিবারিক সমীকরণ নিয়ে মুখ খুললেন বনি-পুত্র

Google Oneindia Bengali News

এক সাম্প্রতিক সাক্ষাৎকারে কাপুর পরিবারে বনি কাপুরের সন্তানদের মধ্যে সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই বিভিন্ন আলোচনা হয়েছে। গত কয়েকদিনে অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সৎ বোন জাহ্নবী ও খুশির সম্পর্ক নিয়ে বিভিন্ন তথ্য উঠে আসে। এদিকে, এক সাম্প্রতিক সাক্ষারাকারে একই সঙ্গে জাহ্নবী ও অর্জুন দুজন দুজনের সম্পর্কে মুখ খোলেন। এরপর সেই সূত্র ধরে উঠে আসে বাবা বনি কাপুরের সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্কের খতিয়ান।

বনি কাপুরের প্রথম বিয়ে ও অর্জু ন -অনশুলা

বনি কাপুরের প্রথম বিয়ে ও অর্জু ন -অনশুলা

প্রসঙ্গত, অর্জুন কাপুর ও অনশুলা বনি কাপুরের প্রথম পক্ষের সন্তান। মোনা শৌরির সঙ্গে বনির বিয়ে বহু বছর আগে পারিবারিকভাবে স্থির করা হয়। পরবর্তীকালে মোনা ও বনির দুই সন্তান অর্জুন ও অনশুলা বড় হতে থাকে। তবে তার মাঝেই সুখের সংসারে ঝড় তুলে মোনা ও বনি আলাদা হন। সেই ডিভোর্সের পর শ্রীদেবীর সঙ্গে বনি কাপুরের বিয়ে হয়। যা একটা সময় মেনে নিতে সমস্যায় পড়েছিলেন বলে জানিয়েছেন বনিপুত্র অর্জুন। এরপর তাঁর বাবার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্কের নানান খতিয়ান নিয়ে মুখ খোলেন অর্জুন কাপুর।

সম্পর্কের খতিয়ান ও কাপুর পরিবার

সম্পর্কের খতিয়ান ও কাপুর পরিবার

এক সাক্ষাৎকারে অর্জুন কাপুর জানিয়েছেন যে জাহ্নবী ও খুশি না থাকলে তাঁর সঙ্গে তাঁর বাবা বনি কাপুরের সম্পর্ক কিছুতেই ভালো হত না। অর্জুন জানান, জাহ্নবী ও খুশি না থাকলে অনেক কিছু থেকেই বঞ্চিত থাকতে হন অর্জুনকে। সাক্ষাৎকারে অর্জুন বলেন, 'বাবার সঙ্গে যতটা সময় থাকতে চেয়েছি ততটা সময় থাকতে পারিনি। আমাকে বলা হত যে আমাকে বাবার মতো দেখতে , তবে আমি তা দেখতে পেতাম না। ' আর এই জায়গা থেকে অর্জুনের মনে ক্ষোভ রয়েছে বলে ইঙ্গিত দিয়েছেন অর্জুন।

সৎ বোনদের প্রশংসা

সৎ বোনদের প্রশংসা

সম্পর্কে জাহ্নবী ও খুশি অর্জুনের সৎ বোন। শ্রীদেবীর মৃত্যুর পর থেতে অনশুলা ও অর্জুন বনি কাপুরের দ্বিতীয় পক্ষের সন্তান জাহ্নবীদের সঙ্গে ঘনিষ্ঠন হন। অর্জুন বলছেন, ' জাহ্নবী আর খুশির সঙ্গে সাক্ষাতের পর থেকে বাধা কেটেছে (বাবার সঙ্গে সম্পর্কে)। আমার নিজের একটা আলাদা সম্পর্ক ওঁর (বাবা বনি কাপুর) সঙ্গে তারি করতে পেরেছি। ' সাক্ষাৎকারে অর্জুন জানান, বাবা বনিকে আরও বেশি তিনি ভালোবাসতে পেরেছেন কারণ তাঁর বোন খুশি আর জাহ্নবী তা করতে দিয়েছেন। এই সমীকরণ যে খুবই জটিল, তা বলাই বাহুল্য।
বোন খুশি ও জাহ্নবীর সঙ্গে সুসম্পর্ক রয়েছে বলেই এমন পরিস্থিতি তৈরি হয়েছে বলে জানিয়েছেন অর্জুন।

'বাবা যা করেছেন ...'

'বাবা যা করেছেন ...'

আগে একটি সাক্ষাৎকারে অর্জুন বলেন যে, তাঁর বাবার সঙ্গে শ্রীদেবীর সম্পর্কের খতিয়ান তিনি বুঝতে পারেন। বান বা শ্রীদেবীর নাম না করে তিনি বলেছিলেন, বুঝেছেন কেন একজন অন্যের প্রেমে পড়েছিলেন সেই বিষয়গুলি বোঝা উচিত সকলের। এখন অর্জুন তা বুঝতে পারছেন। তবে সেই সম্পর্ক নিয়ে ছোটবেলায় অর্জুন নানান সমস্যায় পড়েছিলেন বলেও জানাতে ভোলেননি তিনি।

English summary
Arjun Kapoor says his relation with Boney Kpoor won't have been better without khushi and Janhavi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion