• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের সংকট কাপুর পরিবারে! আবেঘন অর্জুন টুইটে যা জানালেন

ফের একবার সংকটের ছায়া অর্জুন কাপুরদের পরিবারে। শ্রীদেবীর মৃত্যুর শোক কাটিয়ে কিছুদিন আগেই সোনমের বিয়ে ঘিরে উচ্ছ্বসিত ছিল গোটা পরিবার। এবার ফের একবার দুশ্চিন্তায় অর্জুন বনিরা। হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অর্জুনের বোন অনশুলা কাপুর।

ফের সংকট কাপুর পরিবারে! আবেঘন অর্জুন টুইটে যা জানালেন

মাইগ্রেনের সমস্যার জন্য অসুস্থ হয়ে পড়েন বনি কাপুরের প্রথম পক্ষের মেয়ে তথা অর্জুনের বোন অনশুলা। অবস্থা এতটাই অবনতি হয় যে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। আর সেই সময় নেপালে শ্যুটিং করছিলেন অর্জুন। তড়িঘড়ি দেশে ফিরে আসেন তারকা অভিনেতা। এদিকে, খানিকটা স্বস্তিবোধ করায় হাসপাতাল থেকে ছাড়া পান অনশুলা। তবে তিনি ১০০ শতাংশ সুস্থ নন বলে জানা গিয়েছে। বোনের অসুস্থতা ঘিরে এক আবেগঘন টুইট করেন অর্জুন।

[আরও পড়ুন: উচ্ছ্বসিত নীল নীতিন মুকেশর পরিবার! এল সুখবর ]

এদিকে, এক প্রথম সারির সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে অর্জুন জানান, অনশুলা আগের থেকে ভালো আছেন। তবে অর্জুনের বিশ্বাস এখনও পর্যন্ত ১০০ শতাংশ সুস্থ হয়ে ওঠেননি তাংর বোন।

[আরও পড়ুন: রূপের ছটায় মাত করলেন ক্যাট!'ঠগস অফ হিন্দোস্তান'-এর এই ভিডিও মিস করবেন না]

[আরও পড়ুন: চলচ্চিত্রের এমন কয়েকজন বাঙালি নারী, পুরুষতান্ত্রিক সমাজেও যাঁরা উজ্জ্বল]

English summary
It has been quite a difficult time for the Kapoors lately. Arjun's sister Anshula fell rather ill and was hospitalised after a migraine attack. Arjun, who was in Nepal, shooting for India's Most Wanted, rushed back to India to be with her. Anshula has recovered and has returned from hospital.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X