• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

চার বছর পর ফিরছে ব্যোমকেশ, মুক্তি পেল ‘‌ব্যোমকেশ হত্যামঞ্চ’‌–এর আনুষ্ঠানিক পোস্টার

Google Oneindia Bengali News

‌টানটান উত্তেজনা, রহস্যে ভরপুর দৃশ্য নিয়ে চারবছর পর আবার ব্যোমকেশ বক্সী ফিরছেন পরিচালক অরিন্দম শীলের হাত ধরে। শুটিং ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। সোমবার এসভিএফ প্রযোজনার পক্ষ থেকে এই সিনেমার আনুষ্ঠানিক পোস্টার প্রকাশ্যে নিয়ে আসা হল।

পোস্টার প্রকাশ

ব্যোমকেশ হত্যামঞ্চের এই পোস্টারে দেখা গিয়েছে গভীর চিন্তায় মগ্ন ব্যোমকেশ ওরফে আবীর চট্টোপাধ্যায়। পোস্টারে রয়েছেন অজিত ওরফে সুহত্র মুখোপাধ্যায়, সত্যবতী ওরফে সোহিনী সরকার, সুলোচনা ওরফে পাওলি দাম সহ বেশ কিছু চরিত্র। এসভিএফ এই পোস্টার প্রকাশ করে তার ক্যাপশনে লিখেছেন, '‌৭০-এর দশকে, ফের সত্যের সন্ধানে হাজির ব্যোমকেশ বক্সী!'‌ এই সিনেমাটি আগামী ১১ অগাস্ট মুক্তি পাবে সিনেমা হলে।

চারবছর পর বড়পর্দায় ফিরছে ব্যোমকেশ

প্রায় চার বছর পর বড়পর্দায় ফিরছে ব্যোমকেশ। একমাসের মধ্যেই এই সিনেমার শুটিং শেষ করে ফেলেছেন অরিন্দম শীল। শুটিংয়ের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে শুটিং শেষের খবর জানিয়েছেন ছবির কলাকুশলীরা। ১৯৭১ সালের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে লেখা এই ছবির গল্প। নাটকের মঞ্চ থেকে গল্পের শুরু। ভরা প্রেক্ষাগৃহে নাটকের মঞ্চে একটি খুন হয়। সেই খুনের রহস্য এবার সমাধান করবে ব্যোমকেশ।

এর আগে তিনটে ব্যোমকেশের ছবি হয়েছে

'‌ব্যোমকেশ হত্যামঞ্চ'‌ অরিন্দম শীল পরিচালিত চতুর্থ ব্যোমকেশ বক্সী। এর আগে অরিন্দম শীল পরিচালিত ৩টি ছবি ছিল '‌ব্যোমকেশ পর্ব'‌, '‌ব্যোমকেশ গোত্র'‌ ও '‌হর হর ব্যোমকেশ'‌। ব্যোমকেশ হিসাবে আবীরই অরিন্দম শীলের প্রথম পছন্দ ছিল। দর্শকরাও আবীরকে ব্যোমকেশ হিসাবে যথেষ্ট পছন্দ করেন। এই সিনেমার শুটিংয়ের ফাঁকে ফাঁকে অরিন্দম শীল একাধিক-ছবি ভিডিও পোস্ট করেছেন।

ছবি প্রসঙ্গে পরিচালকের বক্তব্য

এক সাক্ষাৎকালে পরিচালক অরিন্দম শীল বলেছিলেন, '‌আমি এখনও পর্যন্ত যতগুলো ছবি বানিয়েছি, ব্যোমকেশ সবসময়েই তার মধ্যে বিশেষভাবে কাছের। আরও একটা কথা আমি অবশ্যই বলব, এসভিএফ না থাকলে এই কাজ করা সম্ভব ছিল না। ব্যোমকেশের মত ছবি বানাতে যে বিশাল প্রেক্ষাপট প্রয়োজন, তা এসভিএফ ছাড়া অসম্ভব। ক্যামেলিয়া প্রোডাকশনও এই ছবির খুব গুরুত্বপূর্ণ একটা অংশ।'‌ এখন দর্শকদের এই সিনেমা কেমন লাগে তার জন্য আরও একমাস অপেক্ষা করতে হবে।

English summary
The official poster of Byomkesh Hotyamancha directed by Arindam Sil has been released
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X