বসন্ত এসে গেছে! গোপনে এই বলি অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে রণবীরের, যা জানা গেল

  • Posted By:
Subscribe to Oneindia News

বসন্তকাল এমনিতেই পড়ে গিয়েছে, আর বসন্ত মানেই প্রেম-প্রেম একটা ব্যাপার হাওয়ায় মিশে থাকে! আর সেই হাওয়া এখন বলিউডেও বেশ জোরালো হয়েছে। এই বসন্ত লেগেছে অভিনেতা রণবীরের জীবনে, সূত্রের অন্তত এমনটাই দাবি। যদিও রণবীরের জীবনে বসন্ত এর আগেও বহুবার এসেছে, তবে তাতে মাঝে মাঝে থাবা বসিয়েছে ঘোর গ্রীষ্ম!

বসন্ত এসে গেছে! গোপনে এই বলি অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে রণবীরের, যা জানা গেল

দীপিকা, ক্যাটরিনা এমনকি পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে প্রেমপর্বের জোরদার ধোঁয়া তুলেও, সে আগুন শেষমেশ ধরে রাখতে পারেননি রণবীর। এবার খবর , রণবীরের সঙ্গে নাকি বেশ মাখো মাখো প্রেমে লিপ্ত বলি ডিভা আলিয়া ভট্ট। তাঁর দুজনেই এই মুহুর্তে ব্যস্ত আয়ন মুখোপাধ্যায়ের পরবর্তী ছবির শ্যুটিং এ। শোনা যাচ্ছে শ্যুটিং শেষে আলিয়া আর রণবীর একসঙ্গে বেশ খানিকটা সময় কাটাচ্ছেন। একে অপরের বাড়িও যাতায়াত শুরু করে দিয়েছেন বলে বিশেষ সূত্রের খবর। তবে এবিষয়ে বেশি খবর বাইরে আসতে দিচ্ছেন না রণবীর আলিয়াই।

একটা সময় ছিল, যখন আলিয়া ভট্ট রণবীরের চরম ভক্ত ছিলেন। তিনি নিজেই অকপট জানিয়েছিলেন যে রণবীর তাঁর ক্রাশ। আর সময়ের কাঁটা পেরোতে না পেরোতেই সেই স্বপ্ন সত্যি হয়ে গেল আলিয়ার। সুযোগ পেলেন রণবীরের সঙ্গে কাজ করার। আর সেই কাজের সূত্রেই এবার ঘনিষ্ঠ হয়ে উঠলেন রণবীর আলিয়া? গোটা বিষয়টিই এখন গুঞ্জনের স্তরে।

English summary
Back when Alia Bhatt was gearing up to make a splash in Bollywood, she admitted to having the "biggest crush" on Ranbir Kapoor. Years later, there is a romance brewing between them, if a report in SpotboyE is to be believed.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.