• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলিউডে কাজ পাচ্ছেন না অস্কারজয়ী সঙ্গীতজ্ঞ এ আর রহমান! কোন ষড়যন্ত্রের পর্দা ফাঁস হল

নেপোটিজম নিয়ে বারবার বলিউড সোচ্চার হয়েছে এযাবৎকালে। গুণী শিল্পীদের ছাপিয়ে বলিউড কেবল স্বজনপোষণে মাতোয়ারা হয়েছে বলে বহুবার কঙ্গনা রানাওয়াতের মতো অভিনেত্রীরা গলা ফাটিয়েছেন। সেই নিয়ে বিতর্ক, বলিউডের অন্দরমহলের রাজনীতি সমস্তই হয়েছে। তবে এবার 'গ্রুপিজিম' নিয়ে এমন একজন অভিযোগ তুললেন, যিনি সম্ভবত ভারতীয় সেলেবদের মধ্যে বিতর্কের উর্ধ্বে যেতে পারেন।

বলিউডে কাজ পাচ্ছেন না অস্কারজয়ী সঙ্গীতজ্ঞ এ আর রহমান! কোন ষড়যন্ত্রের পর্দা ফাঁস হল

বলিউডের প্রবাদপ্রতীম গায়ক তথা সঙ্গীতজ্ঞ এ আর রহমান দাবি করেছেন , বলিউডে তিনি বেশি কাজ আজকাল পাচ্ছেন না। তাঁর দাবি, তাঁর বিরুদ্ধে কিছু মিথ্যা গুজব রটিয়ে তাঁকে ফিল্মের মিউডিক করতে দেওয়া থেকে রোখা হচ্ছে। 'দেখুন আমি জানিনা ভাল সিনেমা কী!.. তবে আমি করি একটি গ্য়াং কাজ করছে। যারা কিছু ভুল বোঝাবুঝির জন্য মিথ্যা ভুয়ো কথা রটাচ্ছে'।

'গ্যাং' বা 'গ্রুপিজিম' এর কাহিনী বলিউড এই প্রথম শোনেনি! এর আগেও বহু তারকা,শিল্পী, অভিনেতা, অভিনেত্রী এমন অভিযোগ করেছেন। তবে এবার স্বয়ং অস্কারজয়ী সঙ্গীতজ্ঞ এমন অভিযোগ তুললেন।

সুশান্ত সিং রাজপুতের শএষ ছবি 'দিল বেচারা' তে সুর দিয়েছেন রহমান। সেই উপলক্ষ্য়েই এক রেডিও সাক্ষাৎকারে এমনই সমস্ত কথা জানান রহমান। উল্লেখ্য, ছবির অভিনেতা সুশান্তের মৃত্য়ুর নেপথ্য়েও বলিউডের গ্রুপিজিম রয়েছে বলে দাবি কঙ্গনা সহ একাধিক তারকার। সেই প্রেক্ষাপটে রহমানের মতো অস্কারজয়ীর বক্তব্য অত্যন্ত প্রাসঙ্গিক বলে মনে করা হচ্ছে।

বিজেপি ছাড়ার জল্পনা ওড়ালেন মুকুল,অমিত শা অনেক সম্মান দিয়েছেন মন্তব্য মুকুলের

English summary
AR Rahman Says He Is Not Getting Enough Work because of groupism
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X