• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এ আর রহমানের মার্ভেল অ্যান্থাম সোশ্যাল মিডিয়ায় সমালোচিত

এ আর রহমানের মার্ভেল অ্যান্থাম ধাক্কা খেল সোশ্যাল মিডিয়ায়। অস্কার জয়ী ভারতীয় সুরকারকে টুইটারে শুনতে হল কড়া কথা। রহমানের মার্ভেল অ্যান্থামের ইন্ডিয়ান ভার্সান 'রোকে না রুকেঙ্গে আব তো ইয়ারা'কে 'ধামাধরা', 'অত্যন্ত খারাপ' বলে ভূষিত করেছেন কিছু ভারতীয় নেটিজেন। চলতি মাসের পয়লা তারিখ রিলিজ হওয়ায় কারোর প্রশ্ন, এই গান এপ্রিল ফুল নয় তো? আবার কারোর মতে, দৃশ্যায়নের সঙ্গে গানের সুর ও কথার মিলই নেই।

এ আর রহমানের মার্ভেল অ্যান্থাম সোশ্যাল মিডিয়ায় সমালোচিত

২৬ এপ্রিল ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু ভার্সানে ভারতে রিলিজ করছে অতি প্রতীক্ষিত অ্যাভেঞ্জার এন্ড গেম। ইতিমধ্যেই সাড়া ফেলেছে সিনেমার ট্রেলর। এ আর রহমানকে ভারতীয় ভার্সানে সিনেমার অ্যান্থাম তৈরির গুরু দায়িত্ব দিয়েছিল মার্ভেল স্টুডিও। সেই মতো গান রিলিজের অপেক্ষায় ছিলেন এদেশের নেটিজেনরা। আশা-আকাঙ্খার পাত্র কানায় কানায় পূর্ণ থাকলেও, তাঁদের হতাশই করেছে এ আর রহমানের মার্ভেল অ্যান্থামের ইন্ডিয়ান ভার্সান 'রোকে না রুকেঙ্গে আব তো ইয়ারা'। এর জন্য মার্ভেলকেও সমালোচনার মুখে পড়তে হয়েছে ইন্টারনেটে।

[আরও পড়ুন: নিজের বয়সের অর্ধেক বয়সী মহিলার সঙ্গে প্রেম! পরিণতি দেখে নিন ভিডিওতে ]

এর আগে এক সাক্ষাৎকারে এ আর রহমান তাঁর পরিবারের অ্যাভেঞ্জার প্রেমের কথা জানিয়েছিলেন। তাই মার্ভেলের ভারতীয় অ্যান্থাম তৈরিকে চ্যালেঞ্জ হিসেবেই নিয়েছিলেন তিনি। এমন অবস্থায় 'রোকে না রুকেঙ্গে আব তো ইয়ারা' নিয়ে ভারতীয় নেটিজেনদের প্রতিক্রিয়া রহমানের জন্য বড় ধাক্কাই বলা চলে।

[আরও পড়ুন: ৩৩ বছর বয়সে এবার বাবা হতে মরিয়া অর্জুন! কী বলে ফেললেন অভিনেতা]

[আরও পড়ুন:নিককে অন্তর্বাস ছুড়ে দিলেন ফ্যান প্রিয়ঙ্কার সামনেই! পাল্টা প্রতিক্রিয়ায় কী করে বসলেন পিগি চপস]

English summary
AR Rahman's Marvel Anthem faces criticism in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X