• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এনআরএস কাণ্ড:ক্লাবকে টাকা না দিয়ে স্বাস্থ্য পরিকাঠামোয় নজর দিন! মমতাকে আহ্বান কৌশিক-অপর্ণাদের

এনআরএস কাণ্ড ঘিরে উত্তাল গোটা বাংলা। মুখ্যমন্ত্রীর বক্তব্যের পরই যেন ভস্মে ঘি পড়ে গিয়েছে! বাংলা জুড়ে গত ২৪ ঘণ্টার মধ্য়ে একের পর এক চিকিৎসক ইস্তফা জমা দিয়ে দিয়েছেন। আরজিকর কলেজ থেকে ৬৯ জন, সিউড়ি হাসপাতাল থেকে ৬৭ জন ইস্তফার ইচ্ছা প্রকাশ করেন এছাড়াও সাগর দত্ত হাসপাতাল থেকে ১৮ জন এবং উত্তরবঙ্গ হাসপাতাল থেকে ২ জন সিনিয়র চিকিৎসক ইস্তফা দিয়েছেন। এদিকে, এনআরএস-এ পৌঁছে চিকিৎসকদের ধরনায় সমর্থন জানিয়ে একাধিক দাবি তোলেন অপর্ণা সেন থেকে কৌশিক সেনরা।

 অপর্ণার প্রশ্ন

অপর্ণার প্রশ্ন

অপর্ণা সেন এদিন এনআরএস-এ পৌঁছেই প্রশ্ন তোলেন কেন একবারও মুখ্যমন্ত্রী সেখানে পৌঁছননি? তিনি মুখ্যমন্ত্রীর উদ্দেশে বলেন, ' আপনি ওঁদের নিজের মায়ের মতো। আমার অনুরোধ একবার আসুন। চন্দ্রিমা ভট্টাচার্য পূর্ণস্বাস্থ্যমন্ত্রী নন। আপনি পূর্ণস্বাস্থ্য মন্ত্রী। আপনাকে অনুরোধ করছি,.. হাত জোড় করে অনুরোধ করছি এসে কথা বলুন।.. '

 কৌশিক সেনের দাবি

কৌশিক সেনের দাবি

এদিনের প্রতিবাদ সভা থেকে কৌশিক সেন দাবি করেন, ক্লাবগুলোকে বা শিল্পীদের জন্য সরকারি টাকা খরচ না করে বরং স্বাস্থ্য পরিকাঠামো উন্নতি করা উচিত। এদিন, এমনই দাবি তোলেন নাট্যব্যক্তিত্ব কৌশিক সেন ।

প্রতিবাদে উত্তাল এনআরএস

প্রতিবাদে উত্তাল এনআরএস

এদিন রোগীর পরিবারের তরফে ক্ষমা প্রার্থনা করে কয়েকজন এসে চিকিৎসকদের ধরনা প্রত্যাহার করতে বলেন,কিন্তু তাতেও বরফ গলেনি। চিকিৎসকরা সাফ জানিয়ে দেন, যদি আজ তাঁরা উঠে যান প্রতিবাদ থেকে, তাহলে নিজের কাছে নিজে ছোট হয়ে যাহেন তাঁরা।

English summary
Aparna Sen , Kaushik Sen Stands with NRS students for their demand of CM's apology.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X