• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুরক্ষার খাতিরে পাপারাৎজিদের মেয়ের ছবি না তোলার আর্জি ‌বিরুষ্কার

সোমবার ১১ জানুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী ও প্রযোজক অনুষ্কা শর্মা। তাঁর ক্রিকেটার স্বামী বিরাট কোহলি টুইটারে এই সুসংবাদ সকলকে জানিয়েছেন। তবে তাঁদের সন্তানের ছবি এখনই প্রকাশ্যে আনতে রাজি নন বিরুষ্কা। যদিও তাঁদের সন্তানের ভুয়ো ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সুরক্ষার খাতিরে পাপারাৎজিদের মেয়ের ছবি না তোলার আর্জি ‌বিরুষ্কার

সেলেব জুটির প্রথম সন্তান, তাই স্বাভাবিকভাবেই হাসপাতালের বাইরে সদ্যোজাতর ছবি তোলার জন্য ভিড় জমিয়েছে পাপারাৎজিরা। তবে বুধবার অনুষ্কা ও বিরাটের পক্ষ থেকে পাপারাৎজিদের অনুরোধ করে বলা হয়েছে যে তাঁরা যেন তাঁদের সন্তানের ছবি না তোলেন। বিরাট দম্পতি মুম্বইয়ের পাপারাৎজি সমিতিকে এখটি নোটের মাধ্যমে তাঁদের মেয়ের গোপনীয়তার প্রতি শ্রদ্ধা জানানোর আর্জি জানিয়েছেন।

অনুষ্কা ও বিরাট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন যে তাঁদের প্রতি ভালোবাসা দেখানোর জন্য প্রত্যেককে ধন্যবাদ। দম্পতি তাঁদের বিবৃতিতে বলেন, '‌অভিভাবক হিসাবে, আমরা খুব সাধারণ অনুরোধ করছি আপনাদের কাছে। আমরা আমাদের শিশুর গোপনীয়তাকে সুরক্ষা করতে চাই এবং আমরা আপনার সাহায্য ও সহযোগিতা চাইছি।’‌ তাঁরা পাপারাৎজিকে এও আশ্বস্ত করেছেন যে সঠিক সময়ে তাঁরা নিজেরাই শিশুর ছবি পাপারাৎজির হাতে তুলে দেবেন।

বিরুষ্কা বলেন, 'আমরা নিশ্চিত করছি যে সঠিক সময়ে আপনাদের হাতে আমাদের সন্তানের ছবি তুলে দেব। আপনারা নিশ্চয়ই এটা বুঝতে পারছেন যে আমরা কেন এটা বলছি এবং এর জন্য আপনাদের ধন্যবাদ জানাচ্ছি।’‌‌ ৩২ বছরের বিরুষ্কা সম্প্রতি তাঁদের তিন বছরের বিবাহ বার্ষিকী পালন করলেন। অনুষ্কা শর্মা লকডাউনের সময় অগাস্টেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেন।

কলকাতাঃ মানিকতলায় ব্যাটারি কারখানায় ভয়াবহ আগুন, ভস্মীভূত কারখানা

চলতি মাসেই বিয়ে করতে চলেছেন বরুণ ধাওয়ান–নাতাশা দালাল, আলিবাগে পাঁচতারা হোটেল বুক

English summary
Virat-Anushka request paparazzi not to take pictures of their baby girl
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X