• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রাগে আমি কাঁপছি', শিশুর ধর্ষণ ও মুণ্ডচ্ছেদকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন অনুষ্কা

  • |

মায়ের কোলেও এদেশে কোনও কন্যা সন্তান সুরক্ষিত নয়। অন্তত জামশেদপুরের মর্মান্তিক ঘটনা সেই বার্তাই বারবার স্পষ্ট করে দেয়। জানশেদপুরে রেলওয়ে স্টেশন থেকে এক ৩ বছরের শিশুকে তার মায়ের কোল থেকে নিয়ে গিয়ে গণধর্ষণের পর মুণ্ডচ্ছেদ করা হয়। ঘটনার বীভৎতায় গোটা দেশ ফুঁসে উঠছে। ক্ষোভে ফুঁসছেন অভিনেত্রী অনুষ্কা শর্মাও।

রাগে আমি কাঁপছি, শিশুর ধর্ষণ ও মুণ্ডচ্ছেদকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন অনুষ্কা

অনুষ্কা এক টুইট বার্তায় জানান, এক ৩ বছরের শিশুকে রেলস্টেশন থেকে অপহরণ করে তাকে গণধর্ষণ ও তার মুণ্ডচ্ছেদ করা হয়েছে। এটা অমানবিক এবং নিচুমানের। এটা আমায় রাগে কাঁপিয়ে দিচ্ছে। প্রচণ্ড ভয়ানক ঘটনা। শুধু অনুষ্কাই নন, জামশেদপুরের এই নারকীয় হত্যালীলায় ক্ষুব্ধ গোটা দেশ। বৃহস্পতিবার গোটা দিন জুড়ে সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে ব্যাপক তোলপাড় চলে।

অনুষ্কা এই ঘটনায় ন্যায় বিচারের দাবি তুলেছেন। তাঁর দাবি, এই ঘটনায় এমন শাস্তি দেওয়া হোক যাতে আর কোনওদিনও কেউ এমন ঘটনা ঘটাতে সাহাস না পায়। ঘটনাকে 'নারকীয় অপরাধ' বলেও নিজের টুইটে দাবি করেছেন অনুষ্কা।

English summary
Anushka Sharma on Thursday took to Twitter to condemn the barbaric gang-rape and beheading of a 3-year-old girl in Jamshedpur. The PK actor who is known for championing women's causes, said that exemplary punishment should be meted out to the perpetrators to stop others from committing similar crimes.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X