• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ঠগস উইল রুল'! একের পর এক হুমকি পেতেই অনুরাগ নিলেন এই পদক্ষেপ

শনিবারই নিজের টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেন তারকা পরিচালক অনুরাগ কাশ্যপ। বার বার তাঁর মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে টুইটারে তাঁর কাছে একাধিক বার্তা আসতে শুরু করেছিল বলে দাবি করেন এই বলিউড পরিচালক। আর তার জেরেই এই সিদ্ধান্ত। এর আগেও বিষয়টি নিয়ে তিনি মুম্বই পুলিশের দ্বারস্থ হয়েছেন। তবে তার পরেও ধর্ষণের হুমকি আসায় শেষমেশ টুইটার ছাড়লেন অনুরাগ।

ঠগস উইল রুল! একের পর এক হুমকি পেতেই অনুরাগ নিলেন এই পদক্ষেপ

টুইটার ছাড়বার আগে অনুরাগ তাঁর সোশ্যাল অ্যাকাউন্টে শেষ বারের মতো লেখেন ' অভিনন্দন সকলকে যাঁরা নতুন ভারতে রয়েছেন। ' তিনি জানান, বার বার তাঁর বাবা ও মা হুমকির উড়ো ফোন পাচ্ছেন। তাঁর মেয়ে টুইটারে ধর্ষণের হুমকি পাচ্ছেন। এসবের পর তিনি আর টুইটারে নিজের অ্যাকাউন্ট চালু রাখতে চাইছেন না। পাশপাাশি, তিনি ক্ষোভের সুরে জানিয়েছেন তাঁর মুখ খোলার জন্যই এই সমস্ত ঘটছে। নিজের শেষ টুইট বার্তায় অনুরাগ লিখে যান, ' ঠগস উইল রুল..'

প্রসঙ্গত, গোটা দেশে গোরক্ষকের তাণ্ডবে গণপিটুনির ঘটনা নিয়ে সরব হয়েছিলেন অনুরাগ কশ্যপ। দেশের ৪৯ জন গুণী নাট্যব্যক্তিত্বের সঙ্গে অনুরাগও এক চিঠিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে চিঠি পাঠিয়ে সরব হন হিংসার বিরুদ্ধে। এরপরই অনুরাগের দাবি, তাঁর কাছে একের পর এক হুমকি আসে। যার জেরে তিনি টুইটার অ্যাকাউন্ট বন্দ করে দেন।

English summary
Congratulations on new India, Thugs will rule, Anurag Kashyap quits Twitter after family gets threats
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X