• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দীপিকাকে সমর্থন জানাতে টুইটারের ডিপি বদল করলেন অনুরাগ কাশ্যপ

জেএনইউ কাণ্ড নিয়ে গোটা দেশে সমালোচনার ঝড় উঠেছে। সোস্যাল মিডিয়ায় তীব্র নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরাও। তাঁদের মধ্যে রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে শুরু করে রয়েছেন বলিউডের সেলেবরাও। তবে সোশ্যাল মিডিয়ায় জেএনইউ নিয়ে সরব হয়েই থেমে থাকেননি '‌ছপাক’‌ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। মঙ্গলবারই তিনি এই হামলায় আক্রান্তকারীদের সঙ্গে দেখা করতে ছুটে গিয়েছেন জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে। জেএনইউ কাণ্ডে আক্রান্ত পড়ুয়া–শিক্ষকদের পাশে এসে দাঁড়ানোয় দীপিকাকে সকলেই বাহবা জানিয়েছেন। পিছিয়ে থাকেননি চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপও। তিনি তাঁর টুইটারের ডিপি ও কভারে দেন জেএনইউ আক্রান্তদের সঙ্গে দীপিকার ছবি।

দীপিকাকে সমর্থন জানাতে টুইটারের ডিপি বদল করলেন অনুরাগ কাশ্যপ

সিএএ নিয়ে সমর্থনের জন্য কিছুদিন আগেই বিজেপির রোষের মুখে পড়তে হয়েছিল অনুরাগ কাশ্যপকে। কিন্তু সব ধরনের চোখ রাঙানিকে অগ্রাহ্য করে অনুরাগ ফের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দীপিকাকে সমর্থন করার আহ্বান জানিয়েছেন। জেএনইউ হামলার ঘটনায় চুপ করে থাকতে পারেননি ভারতীয় সিনেমার অন্যতম মুখ দীপিকা পাড়ুকোন। তিনি মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ে এসে সকলের সঙ্গে দেখা করেন, কথা বলেন। দেব ডি ও গ্যাংস অফ ওয়াসিপুরের সফরল পরিচালক অনুরাগ অভিনেত্রীর এ ধরনের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। অনুরাগ জানান, দীপিকা কাউকে ভয় পায় না, তাঁর অর্থ এবং অহংকার রয়েছে বলে নয়, তিনি জানেন কোনটা ঠিক, কোনটা ভুল।

পরিচালকের কথায়, আর দু–একদিন বাদেই তাঁর ছবি '‌ছপাক’‌ মুক্তি পাচ্ছে জেনেও দীপিকা সরকারের বিরুদ্ধে গিয়ে জেএনইউ আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন। অনুরাগ সকলের কাছে অনুরোধ করে জানিয়েছেন যে দীপিকা যে সমর্থনটা জেএনইউকে দিয়েছে সেই একি সমর্থন তিনি যেন তাঁর ছবি '‌ছপাক’‌–এ পান। অনুরাগ টুইটে বলেন, '‌ছপাকের প্রথম দিনই যেন সিনেমা হল ভরে যায়। যাঁরা যাঁরা হিংসার বিরুদ্ধে দাঁড়িয়েছেন তাঁরা সবাই ছপাক দেখতে যান। আমাদের নিঃশব্দ বিবৃতি আওয়াজ তুলুক।’‌

বলিউডের বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সোনম কাপুর, রিচা চাড্ডা, তাপসী পন্নু, স্বরা ভাস্কর, জোয়া আখতার, রীমা কাগতি, রিয়া কাপুর, শ্বেতা ত্রিপাঠী, আলি ফজল, বিশাল ভরদ্বাজ, অনুভব সিনহা এবং বিশাল দাদলানি জেএনইউ কাণ্ড নিয়ে নিন্দায় সোচ্চার হয়েছেন।

English summary
Kashyap changed both his Twitter display image and cover image with the actor’s pictures from the protest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X