India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাস্তবে নয়, কবির কল্পনায় ধরা দিলেন সৌরসেনী, প্রকাশিত হল অনুপম রায়ের ‌‘‌দারুণ’‌

Google Oneindia Bengali News

ভ্যালেন্টাইন ডে-তে ‌'‌পুতুল আমি'‌র পর ফের সারেগামার সঙ্গে গাঁটছড়া বেঁধে সঙ্গীত শিল্পী অনুপম রায় হাজির আরও একটি '‌দারুণ'‌ গান নিয়ে। এই গানের কথা সুর উভয়ই অনুপম রায়ের। এই মিউজিক ভিডিওতে দেখা যাবে মিষ্টি প্রেমের সম্পর্ককে। আর এই প্রথমবার অনুপম রায়ের মিউজিক ভিডিওতে দেখা মিলল অভিনেত্রী সৌরসেনী মৈত্রর।

প্রকাশিত হল ‘‌দারুণ’‌

প্রকাশিত হল ‘‌দারুণ’‌

আসলে 'যা বোঝা যায় না, ‌যা ছোঁয়া যায় না, যা পাওয়া যায় না, তা তো দারুণ!'‌ এক কবি আর তাঁর কল্পনা নিয়ে গানের গল্প। মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে অনুপম রায় এবং সৌরসেনীকে। গানের গল্প আবর্তিত হয়েছে একটি প্ৰাচীন বাড়িকে কেন্দ্র করে । যেখানে এক নারীর ছবি দেখে ভাবনায় বিভোর হন অনুপম। গানে ভাসেন তিনি। মঙ্গলবার শহরের এক জনপ্রিয় ক্যাফেটিরায় এই মিউজিক ভিডিওর আনুষ্ঠানিক প্রকাশ হয়।

গান প্রসঙ্গে শিল্পী বলেন

গান প্রসঙ্গে শিল্পী বলেন

'‌দারুণ'‌ এই গান নিয়ে অনুপম রায় বলেন, '‌দারুণ একটি কাল্পনিক প্রেমের গান। মূলতঃ এটি কবির কাল্পনিক ভাষাকে রূপ দিয়েছে। এই গানটি অনেক আগেই লেখা হয়েছিল। কিন্তু তখন এই দারুণ শব্দটি ছিল না। পরে যুক্ত করা হয়েছে।'‌ প্রসঙ্গত, প্রাক্তন সিনেমাতেও অনুপম রায়কে অভিনয় করতে দেখা গিয়েছিল। এবার এই মিউজিক ভিডিওতেও তবে কি অভিনয়ে আসার পরিকল্পনা রয়েছে আগামী দিনে?‌ '‌না, একেবারেই ইচ্ছা নেই।'‌ স্পষ্ট জানিয়ে দিলেন অনুপম রায়।

সৌরসেনীকে দেখা যাবে এই ভিডিওতে

সৌরসেনীকে দেখা যাবে এই ভিডিওতে

অনুপম রায় ও সারেগামার সঙ্গে প্রথম মিউজিক ভিডিও সৌরসেনীর। স্বাভাবিকভাবেই সৌরসেনী প্রচণ্ড উৎসাহিত ছিলেন। সৌরসেনী এদিন বলেন, '‌গানের মতোই অভিজ্ঞতা দারুণ। অনুপম দা একজন ভালো গায়ক, কম্পোজারই নন, তিনি খুব ভালো অভিনেতাও। আশা করি শ্রোতাদের এই গান ও আমার কাজ ভালো লাগবে। আমি নিজেও খুব উৎসাহিত এই মিউজিক ভিডিওর জন্য।'‌ এদিন সৌরসেনী পরেছিলেন হাল্কা গোলাপি রঙের শাড়ি এবং অনুপম রায়ের পরে ছিলেন কালো রঙের সাটিন শার্ট ও বিস্কুট রঙের প্যান্ট। রোহন বসু এই গানটির পরিচালনা করেছেন। গানটি লিখেছেন ও গেয়েছেন অনুপম রায়। পর্দায় এই গানে দেখা গিয়েছে সৌরসেনী ও অনুপমকেই।

‘‌দারুণ’‌ ফিউশন গান

‘‌দারুণ’‌ ফিউশন গান

'অটোগ্রাফ' ছবিতে সঙ্গীত পরিচালক হিসেবে প্রথম আত্মপ্রকাশ । 'আমাকে আমার মতো থাকতে দাও' শুরুতেই মন কেড়ে নেয় শ্রোতাদের। এর পর বহু জনপ্রিয় গান শ্রোতাদের উপহার দিয়েছেন গায়ক। সারা বছরই ছবির গান নিয়ে ব্যস্ত থাকেন অনুপম। তারই মাঝে আলাদা ভাবে গান বানানোর তাগিদ শিল্পীর প্রথম থেকেই ছিল। অনুপম রায় তাঁর এই নতুন গান নিয়ে বলেন, '‌এটা ফিউশন গান। পাঁচ মিনিটের এই গানে ভারতীয় সঙ্গীতের সঙ্গে পাশ্চাত্য সঙ্গীতের মেলবন্ধন দেখা যাবে।'‌

বিজয় বর্মাকে বেঁধে কী ফন্দি আঁটছেন মা–মেয়ে?‌ টিজারের পর প্রকাশ্যে '‌ডার্লিংস’‌–এর পোস্টারবিজয় বর্মাকে বেঁধে কী ফন্দি আঁটছেন মা–মেয়ে?‌ টিজারের পর প্রকাশ্যে '‌ডার্লিংস’‌–এর পোস্টার

English summary
Saregama's second release with music composer Anupam Roy song 'Darun'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X