• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোনালী বেন্দ্রে আমার হিরো, আবেগাপ্লুত টুইট বার্তায় আর কী বললেন অনুপম খের

সোনালী বেন্দ্রের ক্যানসার ধরা পড়ার খবর জানার পর থেকে বলিউডের প্রায় সব তারকাই কর্কট রোগের বিরুদ্ধে লড়াইতে তাঁর পাশে দাঁড়িয়েছেন। সেই তালিকায় নবতম সংযোজন অনুপম খের। সম্প্রতি নিউ ইয়র্কে অসুস্থ অভিনেত্রীর সঙ্গে কিছুটা সময় কাটিয়ে টুইটারে অনুপম বলেছেন 'সোনালী আমার হিরো'।

সোনালী বেন্দ্রে আমার হিরো, বললেন অনুপম খের

রবিবার সকালে এক টুইট বার্তায় অনুপম জানান, সোনালীর সঙ্গে কয়েকটি ফিল্ম করার সৌভাগ্য তাঁর হয়েছে। মুম্বইতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও দুজনের মাঝে মাঝে দেখা হয়েছে। বরাবরই সোনালীকে তাঁর উজ্জ্বল ও উষ্ণ ব্যক্তিত্ব বলে মনে হয়েছে। কিন্তু সোনালীকে তিনি চিনেছেন শেষ পনোরো দিনে।

ক্যানসারের চিকিৎসার জন্য আপাতত আমেরিকার নিউ ইয়র্ক শহরে আছেন সোনালী বেন্দ্রে। সম্প্রতি কাজের সূত্রে অনুপম খেরও গিয়েছিলেন ওই একই শহরে। সেখানেই তাঁর সুয়োগ হয় সোনালীর সঙ্গে ভালভাবে মেশার আর তারপর সোনালীতে মুগ্ধ হয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। টুইটারে তিনি লিখেছেন সোনালীকে ভাল করে চেনার পর 'আমি সহজেই বলতে পারি সে আমার হিরো'।

সোনালী ও অনুপমের একসঙ্গে অভিনিত ছবিগুলির মধ্যে রয়েছে 'ঢাই অক্ষর প্রেম কে', 'কীমাত', 'দিল হি দিল মে'-র মতো হিট ছবি। তামিল ছবি 'কাধালার হিনম' ছবিতেও দুজনকে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। এর আগে নিউ ইয়র্কে সোনালীর সঙ্গে দেখা করেছিলেন আরেক বলিউড তারকা অক্ষয় কুমার।

English summary
Anupam Kher met Sonali Bendre in New York recently. He calls her, his hero in a tweet.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X