• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিটুর অভিযোগ, এবারও ইন্ডিয়ান আইডলে বিচারকের ভূমিকায় দেখা যাবে না অনু মালিককে

আবারও বিচারকের ভূমিকা থেকে বাদ পড়লেন অনু মালিক। ইন্ডিয়ান আইডল ১১–তে তাঁকে আর বিচারক হিসাবে দেখা যাবে না। গায়িকা সোনা মহাপাত্র ও নেহা বসিনের মিটু অভিযোগের পর, সোনি এন্টারটেইনমেন্ট ইন্ডিয়ান আইডলের নতুন পর্ব থেকে অনু মালিককে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। সূত্রের খবর, বেশ কিছু সপ্তাহের জন্য অনু মালিককে সরিয়ে দেওয়া হবে। সোনি সিদ্ধান্ত নিয়েছে, তাঁর বিরুদ্ধে যে বিস্ফোরক অভিযোগ রয়েছে, যা অনুষ্ঠানের টিআরপি কমাতে পারে। অনু মালিক ফিরে আসায় নতুনভাবে যে প্রতিবাদের ঝড় উঠবে।, তা বুঝতে পারেনি সোনি এন্টারটেইনমেন্ট।

মিটুর অভিযোগ, এবারও ইন্ডিয়ান আইডলে বিচারকের ভূমিকায় দেখা যাবে না অনু মালিককে

যে সব মহিলা গায়িকারা অনু মালিককে ইন্ডিয়ান আইডল থেকে সরাতে সরব হয়েছিলেন, তাঁদের সমর্থন করে টুইট করেন চিন্ময়ী শ্রীপদা। গত ৩০ অক্টোবর গায়িকা নেহা বসিন টুইটারে গায়ক তথা সঙ্গীত পরিচালক অনু মালিকের সঙ্গে তাঁর ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার করেন। তিনি অনু মালিককে '‌পশু’‌ বলে সম্বোধন করেন। আসলে, গত বছর অনু মালিকের বিরুদ্ধে মিটু-র অভিযোগ ওঠার পরও এ বছর কেন সংশ্লিষ্ট একটি চ্যানেল গানের জনপ্রিয় রিয়্যালিটি শো '‌ইন্ডিয়ান আইডল’‌-এ অনু মালিককে বিচারক করা হল তা নিয়েই সরব হয়েছেন সোনা মহাপাত্র। সোনাকে উত্তর দিতে গিয়েই নিজের জীবনের ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন নেহা। অনু মালিকের বিরুদ্ধে ওঠা এ ধরনের অভিযোগই তাঁকে বিচারকের আসন ছাড়তে বাধ্য করল। সোনা মহাপাত্রের যৌন হেনস্থা নিয়ে যদিও এখনও মুখ খোলেননি অনু মালিক। সোনা মহাপাত্র ইতিমধ্যেই ফেসবুকে তাঁর ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করেছেন।

নেহার টুইটের পরই সোনা মহাপাত্র সরাসরি সোনি পিকচারকে টুইটে আর্জি জানান যে ২০১৮ সালে অনু মালিকের বিরুদ্ধে মিটুর যে অভিযোগগুলি উঠেছিল তাতে নজর দিক। এরপরই সোনি অনু মালিকের বিরুদ্ধে এই সিদ্ধান্ত নেয়।

English summary
anu malik will not be seen as a judge in indian idol again this time
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X