• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাইকুল্লা সংশোধনাগারে আর এক বাঙালি বন্দির পাশেই ঠাঁই পেলেন রিয়া চক্রবর্তী

মঙ্গলবার নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতার হলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। রিয়ার সঙ্গে মাদক যোগ ও সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগ রয়েছে। মঙ্গলবার রাতে এনসিবির সদর দপ্তরে রাত কাটানোর পর বুধবার সকালেই রিয়াকে নিয়ে যাওয়া হয় বাইকুল্লা মহিলা সংশোধনাগারে।

বুধবার সকালে রিয়া বাইকুল্লা সংশোধনাগারে আসেন

বুধবার সকালে রিয়া বাইকুল্লা সংশোধনাগারে আসেন

বুধবার পুলিসি নিরাপত্তা সহকারে সকাল সাড়ে দশটার সময় রিয়া চক্রবর্তী বাইকুল্লা সংশোধনাগারে এসে পৌঁছান। এই জেলেই বন্দি রয়েছে আর এক জনপ্রিয় বিনোদন জগতের মহিলা ইন্দ্রানী মুখোপাধ্যায়। রিয়ার মতো তিনিও বাঙালি। নিজের মেয়ে শিনা বোরার খুনের মামলায় বেশ কিছু বছর ধরে এই সংশোধনাগারেই রয়েছে সে।

 বাইকুল্লা সংশোধনাগারে ইন্দ্রানীর অনুগামী রয়েছে

বাইকুল্লা সংশোধনাগারে ইন্দ্রানীর অনুগামী রয়েছে

এই সংশোধনাগারে ইন্দ্রানীর বিশাল অনুগামী রয়েছে। সূত্রের খবর, বায়কুল্লায় যখনই কোনও নতুন বন্দী আসে ইন্দ্রানী তার সঙ্গে দেখা করে। ২০১৭ সালে এই সংশোধনাগারের এক বন্দী মঞ্জুলা শিটের মৃত্যুর পর সংশোধনাগারেই বিক্ষোভ দেখায় ইন্দ্রানী। এই সংশোধনাগারে বর্তমানে বন্দীর সংখ্যা ২৫০ জন।

 রিয়া সুস্থ আছেন

রিয়া সুস্থ আছেন

বাইকুল্লা সংশোধনাগার সূত্রের খবর, রিয়াকে এখন সাধারণ ব্যারাকে রাখা হবে। যেখানে বিচারাধীন বন্দিকে ব্যারাক বরাদ্দের আগে জেলে রাখা হয়। বুধবার দুপুরে সংশোধনাগারের চিকিৎসক এসে রিয়ার স্বাস্থ্য ও রক্তচাপ, সুগার ও নাড়ি পরীক্ষা করে যান। চিকিৎসকের পরীক্ষায় ধরা পড়েছে যে রিয়া স্বাভাবিক রয়েছেন এবং কোনও স্বাস্থ্য সংক্রান্ত অসুস্থতা নেই। এরপর তাঁকে বিশ্রাম করার জন্য বলা হয় এবং তাঁর ব্যাগ বাইরে রাখা ছিল। যে জিনিসগুলি তাঁর প্রয়োজন তা তাঁকে ছোট পলিথিন ব্যাগে করে দেওয়া হয়। ওই ব্যাগে ছিল কিছু পোশাক, দাঁত মাজার সরঞ্জাম ও দৈনিক প্রয়োজনীয় জিনিস।

সাধারণ বন্দিদের মতোই থাকবেন রিয়া

সাধারণ বন্দিদের মতোই থাকবেন রিয়া

সন্ধ্যার মধ্যে রিয়ার জন্য একটি ব্যারাক বরাদ্দ করে দেওয়া হবে। জেল কর্তৃপক্ষের ৬টি ব্যারাক রয়েছে এবং প্রত্যেকটি ব্যারাকে ৪০-৫০ জন করে বন্দী থাকে। বড় হলের মত এই ব্যারাকগুলিতে প্রত্যেক বন্দীর জন্য জায়গা বরাদ্দ করা থাকে। বন্দিদের পাতলা তোশক, ছোট বালিশ, সাদা চাদর ও কম্বল দেওয়া হয়। ঘুমানোর সময় সেগুলি পাতা হয় আবার সকালে তা গুটিয়ে এক কোণে রেখে দেওয়া হয়। বন্দিদের ছোট পলিথিন ব্যাগ দেওয়া হয়, যেখানে তারা নিজেদের প্রয়োজনীয় জিনিস বেডরোলের সঙ্গে রেখে দেয়।

করোনার মার! উৎসবের মরশুমে ভারতীয় সিনেমা ৩ হাজার কোটি টাকা লোকসানের মুখে

English summary
another bengali indrani mukherjee is a co inmate of rhea at the byculla womens prison
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X