• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাওড়ি ট্রেন্ডের মিমে গা ভাসিয়ে শ্রাবন্তীকে কটাক্ষ করলেন অঙ্কুশ

সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। আর তাঁকেই কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। অঙ্কুশের পোস্ট দেখে মনে হচ্ছে তিনি কোন '‌পাওড়ি’‌ (‌পার্টি)‌–তে যোগ দেবেন সেটাই ভেবে পাচ্ছেন না। যদিও তিনি এ বিষয়ে বহু ভাবনা চিন্তা করে এই সিদ্ধান্তে এসেছেন যে তাঁর দ্বারা '‌হাউস পাওড়ি’‌ ছাড়া আর কিছু হবে না। তাও যদি অন্য কেউ সেই পার্টি 'স্পনসর’ করে তবেই তাতে যোগ দিতে পারবেন বলে জানিয়েছেন অঙ্কুশ।

শ্রাবন্তীকে কটাক্ষ করলেন অঙ্কুশ

সোমবার বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী ও একদা অঙ্কুশের সহ–অভিনেত্রী। বিজেপি নেতারা তাঁর হাতে তুলে দিয়েছেন দলীয় পতাকা। এর ঠিক পরই অঙ্কুশ সোশ্যাল মিডিয়ার ফেসবুক, টুইটার ও ইনস্টাতে এই একই পোস্ট করেন। পোস্টে তিনি লিখেছেন, '‌আমিও ভেবেছিলাম কোন পাওড়িতে যোগ দিই?‌ বুঝলাম আমার দ্বারা হাউস পাওড়ি ছাড়া আর কিছুই হবে না, তাও সেটা যদি অন্য কেউ স্পনসর করে।’‌ আর তাতেই মনে করা হচ্ছে অঙ্কুশ হয়ত শ্রাবন্তীকে কটাক্ষ করেই এই কথাগুলি বলেছেন।

অবশ্য ভোটের আগে টলিপাড়ার তারকাদের সক্রিয় রাজনীতিতে যোগ দেওয়ার হিড়িক পড়েছে। ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত , রুদ্রনীল ঘোষ, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায়, পায়েল সরকার। ঘাসফুলে আবার নাম লিখিয়েছেন, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষের মত হেভিওয়েট তারকারা। এই ট্রেন্ডকে বিদ্রুপ করেই যেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন অঙ্কুশ।

English summary
Through Pawri trend post Ankush criticized Srabanti
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X