• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আবহেও ফের টিকিট কেটে অঞ্জন দত্তের শো দেখার স্বাদ! কোথায় বসছে 'প্রিয় বন্ধু'র আসর

'প্রিয় ন্যাবা..' । হ্যাঁ! যাঁরা 'প্রিয় বন্ধু' ২২ বছর আগে শুনেছেন , তাঁরা জানেন এই বাক্যে কাকে উদ্ধৃত করা হয়েছে। অর্ণব আর জয়িতার জমজমাট প্রেম বাঁধা পড়েছিল চিঠির মেজাজে। বর্ষার দিনে সেই প্রেমের 'সোঁদা গন্ধ' ফের একবার ফিরিয়ে দিচ্ছেন অঞ্জন দত্ত।

করোনা আবহেও ফের টিকিট কেটে অঞ্জন দত্তের শো দেখার স্বাদ! কোথায় বসছে প্রিয় বন্ধুর আসর

২২ বছর পর ফের ফিরছে অঞ্জন দত্তের 'প্রিয়বন্ধু' । জনপ্রিয় এই শ্রুতিনাটকে একটা প্রজন্মের বাঙালি ধরা দিয়েছেন। চিঠিতে প্রেমের কাব্যের সেই জাদু ফের ফিরছে অঞ্জনের হাত ধরে। এবার আয়োজিত হচ্ছে একটি শো। কার্পেডিয়েম আয়োজিত 'শো' এক্কেবারে কলকাতার বুকে টিকিট কেটে অনুষ্ঠান উপভোগের স্বাদ দিতে চলেছে।

ভবাছেন করোনার আবহে আবার টিকিট কেটে প্রেক্ষাগৃহ বা কোথা প্রবেশ করতে হবে? ভাবছনে আবার জমায়েতের মধ্যে যেতে হবে? হ্যাঁ! জমায়েত তো হবেই তবে ভয় নেই, কারণ এই অনুষ্ঠান ওয়েব মাধ্যমেই একমাত্র প্রচারিত হবে। অঞ্জন ও নীল দত্ত তাঁদের বাড়ি থেকে সরাসরি এই অনুষ্ঠান সম্প্রচার করবেন।

করোনা আবহেও ফের টিকিট কেটে অঞ্জন দত্তের শো দেখার স্বাদ! কোথায় বসছে প্রিয় বন্ধুর আসর

টিকিটের দাম রয়েছে ২০০ টাকা। 'বাড়ি থেকে অঞ্জন ও নীল' শীর্ষক অনুষ্ঠানে বাঙালির নস্টালজিয়াকে খোঁচা দিয়ে আগামী ৩০ অগাস্ট রাত ৮ টা থেকে সম্প্রচারিত হতে চলেছে এই বিশেষ অনুষ্ঠান। এপার ও ওপার বাংলার শ্রোতাদের জন্য টিকিট সম্পর্কীয় বহু কনট্যাক্ট দেওয়া রয়েছে অঞ্জন ও নীল দত্তের সোশ্যাল মিডিয়া পেজে।

স্বজন পোষণের তত্ত্ব খারিজ, পদ্মশ্রী ফেরত দিয়ে দিক, কঙ্গনাকে পরামর্শ আদিত্য পাঞ্চোলির

English summary
Anjan Dutta to host Sequel of Priyo Bondhu in Web Platform
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X