• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুজোর বাজারে ভাইরাল অনির্বাণের ‘পর্ন’ ক্লিপ! তুমুল বিতর্কের মাঝে কী বললেন টলিউডের হার্টথ্রব?

  • |

ইতিমধ্যেই ষষ্ঠীতে পরিচালক সৃজিত মুখার্জীর বাড়িতে সময় কাটিয়ে এসেছেন টলিউডের বর্তমান 'হার্টথ্রব’ অনির্বান ভট্টাটচার্য। তার ছবিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে ২১শে অক্টোবরই মুক্তি পেয়েছে দেবলয় ভট্টাচার্যের নতুন ছবি 'ড্রাকুলা স্যার’। এই ছবিতেও মুখ্য ভূমিকায় রয়েছেন 'দ্বিতীয় পুরুষ’, 'গুমনামী’ খ্যাত অভিনেতা অনির্বান। সত্তরের দশকের নকশাল আন্দোলন পরবর্তী পটভূমিকায় তৈরি এই ছবি নিয়েও ইতিমধ্যেই তুমুল শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে তারমধ্যেই শোনা গেল সোশ্যাল মিডিয়ায় কোনও ভাবে 'লিক’ হয়ে গিয়েছে অনির্বানের একটি ব্যক্তিগত মহূর্তের ভিডিও।

অনির্বানের ‘পর্ন’ ক্লিপ নিয়ে শোরগোল নেটপাড়ায়

অনির্বানের ‘পর্ন’ ক্লিপ নিয়ে শোরগোল নেটপাড়ায়

প্রকাশ্যে আসার পরেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় টলিউডের এই প্রথমসারির অভিনেতার একান্ত ব্যক্তিগত মহূর্তের এই ছোট্ট ভিডিও ক্লিপিং। রীতিমতো শোরগোল পড়ে যায় নেটাপাড়ায়। অনেকই ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্ন তুললেও ভিডিওতে স্পষ্টতই অনির্বান ভট্টাচার্যকে সম্পূর্ণ নগ্ন অবস্থাতেই দেখতে পাওয়া যাচ্ছে। সঙ্গে রয়েছেন তার এক শয্যা সঙ্গিনী। তিনিও প্রায় অর্ধনগ্না।

উঠে আসছে ‘ছাত্রাক’ ছবিতে পাওলির নগ্নতার প্রসঙ্গও

উঠে আসছে ‘ছাত্রাক’ ছবিতে পাওলির নগ্নতার প্রসঙ্গও

এদিকে এই ঘটনার সঙ্গে অনেককেই বছর সাতেক আগে টলিউড তথা বলিউডের খ্যাতনামা অভিনেত্রী পাওলি দামের একটি ভাইরাল ভিডিওর প্রসঙ্গও টেনে আনছেন। ‘ছাত্রাক' সিনেমার ওই দৃশ্য নিয়েও সেই সময় তুমুল বিতর্ক হয়। এমনকী যার ছাপ পড়ে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনেও। পাওলির জীবনচর্যা ও চরিত্র নিয়েও বড়সড় প্রশ্ন তোলেন রক্ষণশীলেরা। তাদের সাফ বক্তব্য এমন অশ্লীল দৃশ্যে অভিনয় করা কোনও ভাবেই উচিত হয়নি পাওলির। বর্তমানে ব্যক্তিগত মহূর্তের ভিডিও ভাইরাল হওয়ার পড় অনেক ক্ষেত্রেই একইরকম আক্রমণের মুখে পড়তে দেখা যাচ্ছে অনির্বান ভট্টাচার্যকে।

 জোরদার আলোচনা টলিপাড়াতেও

জোরদার আলোচনা টলিপাড়াতেও

সেই সময় পাওলি প্রসঙ্গে বলতে গিয়ে রক্ষণশীলদের দাবি ছিল প্রতিটি জিনিসের শোভন, অশোভন বলে একটি বস্তু আছে। ‘ছাত্রাকে' নগ্নতাকে অভিনয়ের অঙ্গ করে দেশের সংস্কৃতিতে আঘাত এনেছেন পাওলি। যদিও অন্যদিকে অশ্লীলতার পরিমাপে নগ্নতার মাপকাঠি নিয়েও পাল্টা প্রশ্ন করেন প্রগতিশীলেরা। যদিও ইতিমধ্যেই পুজোর আবহে অনিবার্নের এই ভাইরাল ভিডিও নিয়েও জোরদার আলোচনা শুরু হয়ছে টলিপাড়াতেও।

ফোনে যোগাযোগ করা হলে কী বললেন অনির্বান

ফোনে যোগাযোগ করা হলে কী বললেন অনির্বান

অনেকেই বলছেন ভিডিওটি আসলে ‘গান্ডু' খ্যাত অভিনেতা জয়রাজ ভট্টাচার্যের ছবি ‘ঘ্যাচাং ফু'-র একটি দৃশ্য। যেখানে অনির্বানের সঙ্গে অভিনয় করেছেন আর এক খ্যাতনামা পরিচালক কৌশিক মুখার্জী, কমলিকা বন্দোপাধ্যায়ের মতো অভিনেত্রীরা। যদিও এই বিষয়ে অনির্বান ভট্টাচার্যের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি এই বিষয়ে এখনই প্রকাশ্যে মুখ খুলতে চাননি। অন্যদিকে ‘ঘ্যাচাং ফু' প্রসঙ্গে জিজ্ঞেস করা হলেও অনির্বান সাফ জানান ঘনিষ্ট মহলে আলোচনা করেই এই বিষয়ে মিডিয়ার সামনে মুখ খুলবেন তিনি।

ছবি সৌজন্য:ইনস্টাগ্রাম

দুর্গাপুজোর সমস্ত খবর, ছবি, ভিডিও দেখুন এক ক্লিকে

English summary
anirbans porn clip viral in pujo market what did tollywoods heartthrob say in the midst of heated debate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X