India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সৃজিতের ‘‌লহ গৌরাঙ্গের নাম রে’‌ ছবিতে প্রথমবার জুটি বাঁধবে অনির্বাণ ও পাওলি

Google Oneindia Bengali News

সৃজিতের সিনেমায় এবার দেখা যাবে পাওলি দাম ও অনির্বাণ ভট্টাচার্যকে। পরিচালকের '‌লহ গৌরাঙ্গের নাম রে’‌ ছবিতে এই প্রথমবার জুটি বাঁধবেন এই দুই অভিনেতা। শুটিং শুরু হবে পরের বছর।


ছবির স্টারকাস্টে চমক

ছবির স্টারকাস্টে চমক

মহাপ্রভু শ্রীচৈতন্যদেবকে নিয়ে সিনেমা তৈরি করতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এই ছবি নিয়ে টলিউডে চর্চাও কম হয়নি। সম্প্রতি এই ছবির আরও স্টারকাস্ট ঘোষণা করে ফেললেন সৃজিত ও ছবির প্রযোজক রানা সরকার। সৃজিতের 'লহ গৌরাঙ্গের নাম রে' ছবিতে এবার ঢুকে পড়লেন পাওলি দাম ও অনির্বাণ ভট্টাচার্য। জানা গিয়েছে, পরিচালক সৃজিতের ছবিতে নাকি পরিচালনার কাজ সামলাবেন পাওলি দাম!‌ একটু অবাক হলেন তো। খোলসা করেই বলি তবে, আসলে '‌লহ গৌরাঙ্গের নাম রে'‌ ছবিতে পাওলি দাম পরিচালকের ভূমিকায় অভিনয় করবেন আর পাওলির ছবির নায়ক অনির্বাণ। বেশ দারুণ ব্যাপার, সিনেমার মধ্যেই আরএক সিনেমা তৈরির গল্প।

 সৃজিত–পাওলি একসঙ্গে

সৃজিত–পাওলি একসঙ্গে

সৃজিতের কথায়, '‌জুলফিকার ছবিতে পাওলির কাজ তাঁকে মুগ্ধ করেছিল তাই ফের তাঁর সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল। পাওলি দারুণ অভিনেত্রী। আর পাওলি-অনির্বাণ রসায়ন অবশ্যই দর্শকরা পছন্দ করবেন।'‌ একই কথা শোনা গেল প্রযোজক রানা সরকারের কথায়। তিনি ও পাওলি একসঙ্গে একাধিক সিনেমায় কাজ করেছেন। ২০২২ সালে এই ছবির শুটিং শুরু হবে তবে কবে নাগাদ তা জানা যায়নি।

যীশু নয়, পরমব্রতই পছন্দ সৃজিতের

যীশু নয়, পরমব্রতই পছন্দ সৃজিতের

চৈতন্য মহাপ্রভুর গল্প নিয়ে সিনেমা তৈরি হচ্ছে তাই অনেকেই ভেবেছিলেন যে অভিনেতা যীশু সেনগুপ্তই হয়ত পরিচালকের প্রথম পছন্দ। এটা নিয়ে টলিপাড়ায় চর্চাও শুরু হয়ে গিয়েছিল। কারণ টেলিভিশনে চৈতন্য মহাপ্রভু করে যে জনপ্রিয়তা পেয়েছিলেন যীশু তার জন্যই অনেকে এটা ভেবেছিলেন। তখনই চৈতন্য হিসেবে সৃজিতের প্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যর নাম উঠে এসেছিল। কিন্তু সেই জল্পনা নস্যাৎ করে পরিচালক নিজেই জানিয়ে দেন তাঁর 'লহ গৌরঙ্গের নাম রে' ছবিতে গৌরাঙ্গ হতে চলেছেন পরমব্রত। লক্ষীপ্রিয়ার চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। পরমব্রত ও প্রিয়াঙ্কাও এই ছবিতে প্রথমবার জুটি বাঁধবেন।

 পরমব্রত–প্রিয়াঙ্কা সরকার জুটি

পরমব্রত–প্রিয়াঙ্কা সরকার জুটি

পরপর দুটো ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে কাজ যে তাঁদের রসায়ন তৈরির ব্যাপারটা আরও মজবুত করে দেবে, তা জানিয়েছেন পরমব্রত। পরম আরও জানিয়েছেন যেহেতু এই ছবির জন্য দীর্ঘ সময়ে স্ক্রীনে তাঁকে খালি গায়ে দেখা যাবে তাই অবশ্যই শরীরে কিছুটা পরিবর্তন আনবেন তিনি। এর জন্য শরীর চর্চাও করছেন। এর পাশাপাশি পড়াশোনাও শুরু করে দিয়েছেন 'শ্রীচৈতন্যদেব'-এর ব্যাপারে। এই বিশেষ রকম চরিত্র হয়ে ওঠার আগে ভীষণ মানসিক প্রস্তুতি জরুরি। আপাতত এটাই যে তাঁর 'হোমওয়ার্ক' সেকথাও স্বীকার করলেন অভিনেতা। প্রিয়াঙ্কা জানিয়েছেন এর আগে সৃজিতের নির্দেশনায় 'হেমলক সোসাইটি' এবং 'রাজকাহিনী'-তে কাজ করেছেন তিনি। তাই ফের একবার সৃজিতের ছবিতে কাজ করতে পেরে যথেষ্ট উত্তেজিত তিনি। অভিনেত্রীর কথায়,' হাতে বেশ কিছুটা সময় পাব এই ছবি শুরুর আগে, তখন নিজেকে প্রস্তুত করে নেব।'

ছবি সৌ:ইনস্টাগ্রাম

English summary
anirban bhattacharya and paoli dam first time together in srijiit mukherjees new film
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X