Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের অনস্ক্রিন অনিল-মাধুরী জুটি, ১৮ বছর পর 'ধক ধক' ম্যাজিক কি ফিরছে ! বাড়ছে জল্পনা

  • Posted By:
Subscribe to Oneindia News

আজও তিনি 'ঝক্কাস'! বলিউডের যেকোনও তরুণ প্রজন্মের নায়কের পাশে গ্ল্যামারে আজও তিনি অন্যন্য অভিনেতা অনিল কাপুর। ইতিমধ্যেই তাঁর 'তাল' ছবির কো-স্টার ঐশ্বর্য রাইয়ের সঙ্গে স্বাক্ষর করে ফেলেছেন ছবি 'ফ্যানি খান'। আর ঐশ্বর্যর পর এবার তাঁর আরেক পুরনো সহ অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সঙ্গে ফের অনস্ক্রিন জুটি বাঁধতে চলেছেন অনিল কাপুর।

ফের অনস্ক্রিন অনিল-মাধুরী জুটি, ১৭ বছর পর 'ধক ধক' ম্যাজিক কী ফিরছে ! বাড়ছে জল্পনা

[আরও পড়ুন:'নির্লজ্জ না হলে বলিউডে স্থান নেই', কেন এমন বললেন বিদ্যা বালন]

১৮ বছর পর 'টোটাল ধমাল' ছবিতে একসঙ্গে দেখা যাবে অনিল ও মাধুরীকে। ছবির পরিচালক ইন্দ্র কুমার নিজেই এই প্রজেক্টের বিষয়ে সংবাদমাধ্যমকে জানিয়েছেন। ছবিতে মাধুরী-অনিল ছাড়াও দেখা যাবে অজয় দেবগণকে। ছবির শ্যুটিং শুরু হবে ২০১৮ সালের জানুয়ারীতে।

ফের অনস্ক্রিন অনিল-মাধুরী জুটি, ১৭ বছর পর 'ধক ধক' ম্যাজিক কী ফিরছে ! বাড়ছে জল্পনা

[আরও পড়ুন:ঘুমরের সুরে কোমব় দোলাচ্ছেন শাকিরা -বিয়ন্সে , পরীক্ষা করে নিন নিজের চোখে]

অজয় দেবগণ ছাড়াও এই ছবিতে দেখা যাবে রীতেশ দেশমুখকে, থাকছেন অরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি। পরের বছরের দিওয়ালিতেই এই ছবি মুক্তি পেতে চলেছে। বলিউডের আনাচে কানাচেতে আপাতত, অনিল-মাধুরীর অনস্ক্রিন কেমিস্ট্রিকে ঘিরে জল্পনা বাড়ছে। ফের একবার 'ধক ধক' ম্যাজিক দেখার আশায় রয়েছেন অনেকে।

English summary
Anil Kapoor is one busy man. After signing Fanney Khan with his Taal co-actor Aishwarya Rai Bachchan, Bollywood's jhakaas Kapoor will now share screen space with dhak-dhak girl Madhuri Dixit. One of the most popular jodis of the 90s, Anil and Madhuri gave some of the biggest hits to their credit. And after 17 years, the two have collaborated for a project.
Please Wait while comments are loading...