• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘সোশ্যাল মিডিয়া এখন ট্রোলিংয়ের রাজত্ব’-অভিনেতা অনির্বাণ

Google Oneindia Bengali News

যুগ যত এগিয়েছে সমাজও তত উন্নতির পথে হেঁটেছে। নেটিজেনদের সংখ্যা প্রায় প্রতিনিয়ত বাড়ছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে ট্রোলিংয়ের ঘটনা আকছার ঘটছে। বিশেষ করে টলি থেকে বলিতে সেলেবদের মিম বা ট্রোলিংয়ের ঘটনার যেন শেষ নেই। টলিউডের বিখ্যাত অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বহুদিনের প্রেমিকা মধুরিমা গোস্বামীকে আগের বছরেই বিয়ে করেছেন তিনি। বিয়ের ছবি ভাইরাল হবার পর থেকেই নানাভাবে ট্রোলিংয়ের শিকার হতে হচ্ছে অভিনেতাকে।

কেন ট্রোলিংয়ের শিকার হতে হল অভিনেতাকে

কেন ট্রোলিংয়ের শিকার হতে হল অভিনেতাকে

বাংলায় মেয়েদের ক্রাশ অনির্বাণ ভট্টাচার্য অভিনেতাদের মধ্যে একজন। যে কোন চরিত্রে অভিনয়ে তিনি বেশ সাবলীল। কোন রাজকীয়তা ছাড়াই তিনি মধুরিমা গোস্বামীকে বিয়ে করেছিলেন। বিয়ের ভিডিও ও ছবি শেয়ার হতেই নানান প্রশ্ন উঠে আসে। মধুরিমা কেমন ভাবে সিঁদুর পড়েছেন, কেনই বা এভাবে বিয়ে করলেন অনির্বাণ? এছাড়াও নানারকম প্রশ্ন উঠেছিল। বিয়ে প্রসঙ্গে নানান মিম বা ট্রোলিংয়ের শিকার হতে হয়েছিল অভিনেতাকে।

 ‘আমি এখন অভ্যস্ত’- অনির্বাণ ভট্টাচার্য

‘আমি এখন অভ্যস্ত’- অনির্বাণ ভট্টাচার্য

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে অভিনেতা অনির্বাণ বলেন, অভিনেতা হয়ে এই সমস্ত ট্রোলিংয়ের বিরুদ্ধে অনেক আক্রমন পেয়েছি। এখন এসব শুনে শুনে অভ্যাস হয়ে গিয়েছে। তবে এসব যারা করেন তাঁরা নাকি এই ধরণের অশ্লীল কথা বলেই অক্সিজেন পান।

 ‘সোশ্যাল মিডিয়া এখন ট্রোলিংয়ের রাজত্ব’-অভিনেতা

‘সোশ্যাল মিডিয়া এখন ট্রোলিংয়ের রাজত্ব’-অভিনেতা

অভিনেতা আরও জানান, বর্তমান সমাজ মনে করে একসাথে ফোঁস করে উঠলেই সব বন্ধ হয়ে যাবে। কিন্তু দুঃখের বিষয়টা হল, বাঙালিরা কখনই একসাথে কিছু করে না। যদিও অনলাইন ট্রোলিং নিয়ে এই প্রথম নয় আগের বছর এবিষয়ে কথা বলেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়াতে প্রতিবাদ করে লাভ নেই। কারণ এটা এখন ট্রোলিং আর মিমের রাজত্বে পরিণত হয়েছে।

উল্লেখ্য, আগের বছরের ২৬শে নভেম্বর চারহাত এক হয়েছিল অনির্বাণ ও মধুরিমার। মধুরিমা বিখ্যাত মুখাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামীর মেয়ে তথা প্রেমিকা মাধুরিমাকেই বিয়ে করেন অনির্বাণ। কোনও ৫ ষ্টার হোটেল নয় 'হাতিবাগান সঙ্ঘারাম' মারফত পরিচয় হওয়া সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটেই সারেন বিবাহ আসর।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

English summary
and 26th november anirban madhurima besium one
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X