India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘‌বেলাশুরু’‌র প্রবীণ জুটির দেখা মিলল কার্টুনে, সৌমিত্র–স্বাতীলেখাকে শ্রদ্ধা আমুলের

Google Oneindia Bengali News

প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তকে শ্রদ্ধা জানালো ডেয়ারি ব্র্যান্ড আমুল। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁদের অভিনীত ছবি 'বেলাশুরু’। এই ছবিরই একটি দৃশ্যে দেখানো হয়েছে প্রয়াত কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত’র চুল আঁচড়ে দিচ্ছেন। এই দৃশ্য প্রকাশ্যে আসতেই খুব জনপ্রিয় হয়ে ওঠে। এবার আমুলও এই দৃশ্যেরই অ্যানিমেটেড সংস্করণ তৈরি করে একটি গ্রাফিক পোস্ট শেয়ার করেছে। এই পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, “বেলাশুরুর হাত ধরেই বড়পর্দায় আবারও সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত জুটির প্রত্যাবর্তন ঘটেছে। একটি সিনেমার উভয় প্রধান অভিনেতাই প্রয়াত হয়েছেন, এমন ঘটনা ভারতীয় চলচ্চিত্রে এই প্রথম ঘটলো। এই বেলা কখনই শেষ হবে না স্বাদ এখান থেকেই শুরু,” আমুলের শেয়ার করা গ্রাফিকে খোদাই করা হয়েছে এই কথাগুলো।

দুই কিংবদন্তী অভিনেতার মৃত্যুর পর মুক্তি পেল তাঁদের অভিনীত ছবি ‘বেলাশুরু’

প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ২০২০ সালের ১৫ নভেম্বর প্রয়াত হন এবং তাঁর অভিনীত ছবি 'বেলাশেষে '-এর সহ-অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্তও প্রয়াত হন ২০২১ সালের ১৬ জুন। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত বাংলা সিনেমা 'বেলাশুরু', দুই কিংবদন্তীর মৃত্যুর পরে মুক্তি পেয়েছে।

‘বেলাশেষে’র সাত বছর পর মুক্তি পেল ‘বেলাশুরু’

বিচ্ছেদের দোরগোড়ায় থাকা এক বয়স্ক দম্পতিকে নিয়ে ২০১৫ সালে মুক্তি পায় 'বেলাশেষে'। সত্যজিৎ রায়-এর 'ঘরে বাইরে'র ৩০ বছর পর সৌমিত্র চটোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তকে একত্রিত করেছিল এই সিনেমা। এটি সমালোচকদের পাশাপাশি দর্শকদের কাছ থেকেও ভালো প্রতিক্রিয়া পেয়েছে। 'বেলাশুরু'তেও, বেলাশেষের মতো একই কলাকুশলীদের দেখা যাবে। 'বেলাশেষে'র প্রায় সাত বছর পর যৌথ পরিবারকে মায়ার বাঁধনে বেঁধে রাখার গল্প নিয়ে বড়পর্দায় এল 'বেলাশুরু'।

‘বেলাশুরু’র কলাকুশলীরা

‘বেলাশুরু’র কলাকুশলীরা

এই সিনেমায় প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত ছাড়াও 'বেলাশুরু'তে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য, শঙ্কর চক্রবর্তী, ইন্দ্রাণী দত্ত, খরাজ মুখোপাধ্যায়, মনামি ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, সায়ক চক্রবর্তী, অরুণিমা সহ অন্যান্যরা।

সবচেয়ে ব্যয়বহুল এই ভারতীয় গানগুলি ভারতীয় সিনেমায় ব্যবহার করা হয়েছেসবচেয়ে ব্যয়বহুল এই ভারতীয় গানগুলি ভারতীয় সিনেমায় ব্যবহার করা হয়েছে

English summary
amul pays homage to soumitra chatterjee and swati lekha sengupta after the release of belashuru
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X