• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিতাভ বচ্চন থেকে রিয়া চক্রবর্তী, দেখে নিন এ বছরের গুগল ইন্ডিয়া সার্চ তালিকায় নাম রয়েছে কাদের

এ বছর মহামারি নিয়ে আসা করোনা ভাইরাস নিয়ে মানুষের আগ্রহ যেমন দেখা গিয়েছে তেমনি এর পাশাপাশি অন্যান্য ব্যক্তিত্বদের নিয়েও গুগলে সার্চ করতে দেখা গিয়েছে দেশবাসীকে। ২০২০ সালের গুগল ইন্ডিয়া তালিকায় সর্বাধিক খোঁজা হয়েছে অমিতাভ বচ্চন, কণিকা কাপুর এবং রিয়া চক্রবর্তীকে। এই তালিকায় কঙ্গনা রানাওয়াত ও অঙ্কিতা লোখান্ডের নামও রয়েছে। বুধবারই গুগলের পক্ষ থেকে ইয়ার ইন সার্চ লিস্ট প্রকাশ করা হয়, যেখানে এ বছরের সর্বাধিক খোঁজা ব্যক্তিত্বদের নাম রয়েছে।

গুগল ইন্ডিয়া ইয়ার ইন সার্চ ২০২০–এর ফলাফলে দেখা গিয়েছে মার্কিন প্রেসিডেন্ট হিসাবে সদ্য নির্বাচিত জো বিডেন ও সাংবাদিক অর্ণব গোস্বামীর পরই সর্বাধিক খোঁজা হয়েছে কণিকা কাপুরকে। তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন অমিতাভ বচ্চন, তারপরই রিয়া চক্রবর্তীর নাম।

করোনা ভাইরাসের জন্য তালিকায় স্থান কণিকা কাপুরের

করোনা ভাইরাসের জন্য তালিকায় স্থান কণিকা কাপুরের

এ বছরের মার্চ মাসে বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী কণকা কাপুরের কোভিড পজিটিভ ধরা পড়ার ফলে তিনি খবের শিরোনামে চলে আসেন। তিনি গুগল ইন্ডিয়ার ইয়ার ইন সার্চ তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন। তিনি প্রথম কোনও ভারতীয় তারকা যিনি এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বেবি ডল খ্যাত গায়িকা কণিকা কাপুর বিদেশ সফর থেকে আসার পর নিজের সফরের ইতিহাস লুকিয়ে যান এবং কোয়ারেন্টাইনে থাকার বদলে তিনি বিভিন্ন পার্টিতে যোগ দিতে শুরু করেন। তাঁর এই গাফিলতি এই মারই ভাউরাস ছড়ানোর অভিযোগে কণিকা কাপুরের বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়।

অমিতাভ বচ্চন পঞ্চম স্থানে

অমিতাভ বচ্চন পঞ্চম স্থানে

খবরের শিরোনামে থাকা বলিউডের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন গুগলের এই তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন। তিনি ভারতের জনপ্রিয় ব্যক্তিত্বদের মধ্যে একজন যাঁকে গুগলে সর্বাধিক খোঁজা হয়েছে। অমিতাভও করোনা ভাইরাসে আক্রান্ত হন তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে। অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই ও আরাধ্যাও কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। বহু সংবাদমাধ্যম বচ্চন পরিবারের এই খবর সম্প্রচার ও প্রকাশ করেছিল। তাঁরহাসপাতাল থেকে দৈনন্দিন জীবনের রোজনামচা সবকিছুই টিভির পর্দায় দেখানো হয় ও ইন্টারনেটে পাওয়া যায়। এর পাশাপাশি, অমিতাভের ছবি ‘‌গুলাবো সিতাবো'‌ অ।আমাজন প্রআইম ভিডিওতে মুক্তি পায়। পরিচালক সুজিত সরকারের এই ছবি প্রথম ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়, কারণ মহামারির কারণে সিনেমা হলগুলি বন্ধ ছিল। বিগ বি বর্তমানে ‘‌কৌন বনেগা ক্রোড়পতি ১২'‌ সঞ্চালনা করছেন।

সর্বাধিক খোঁজা হয়েছে রিয়া চক্রবর্তীকেও

সর্বাধিক খোঁজা হয়েছে রিয়া চক্রবর্তীকেও

গত ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনা প্রকাশ্যে আসার পরই, তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীকে নিয়ে গোটা দেশ তথা ইন্টারনেটে আলোচনা শুরু হযে যায়। সুশান্তের সঙ্গে রিয়ার লিভ-ইন সম্পর্কের জেরে তাঁকে জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয় পুলিশ ও সিবিআইয়ের। এরই মধ্যে বলিউড মাদক কাণ্ডের সঙ্গে জড়িয়ে পড়ে রিয়ার নাম। অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের বাবাও তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা সহ অন্যান্য মামলা দায়ের করেন। সুশান্তের বাবার অভিযোগ ছিল তাঁর ছেলের অ্যাকাউন্ট থেকে রিয়া ও তাঁর পরিবার ১৫ কোটি টাকা আত্মসাৎ করে নিয়েছেন। সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগে এনসিবি গ্রেফতার করে রিয়াকে। তিনি একমাসের মতন মুম্বইয়ের বায়কুল্লা জেলে থাকার পর জামিনে ছাড়া পান।

 অঙ্কিতা লোখান্ডে ও কঙ্গনা রানাওয়াতও তালিকায়

অঙ্কিতা লোখান্ডে ও কঙ্গনা রানাওয়াতও তালিকায়

গুগলের মোস্ট সার্চড ব্যক্তিত্ব ২০২০-র তালিকায় অঙ্কিতা লোখান্ডে ও কঙ্গনা রানাওয়াতের নামও রয়েছে। প্রাক্তন প্রেমিক ও অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর আচমকাই সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন অঙ্কিতা লোখান্ডে। তিনি সুশান্তের মৃত্যুর জন্য বিচারের দাবি জানান সোশ্যাল মিডিয়াতে। তাঁকে সুশান্তের পরিবারের সঙ্গেও দেখা যায়। জি টিভির জনপ্রিয় সিরিয়াল পবিত্র রিস্তার মধ্য দিয়ে প্রেম শুরু হয় সুশান্ত ও অঙ্কিতার। তাঁদের সম্পর্ক ভাঙার আগে পর্যন্ত তাঁরা দু'‌জনে একসঙ্গে থাকতেন।

গুগল ইন্ডিয়া তালিকায় অঙ্কিতাকে যোগ দেন মণিকর্ণিকা:‌দ্য কুইন অফ ঝাঁসি-র সহ-অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিতর্কিত পোস্টের জন্য সবসময়ই খবরের শিরোনামে রয়েছেন। সুশান্ত সিংয়ের মৃত্যু থেকে স্বজন-পোষণ, বলিউডের মাদক যোগ, মহারাষ্ট্র সরকার সহ বিভিন্ন বিষয়ের ওপর তাঁর বিবৃতি যথেষ্ট উত্তেজনার সৃষ্টি করেছে। সম্প্রতি কঙ্গনার এক টুইটের কারণে তাঁর সঙ্গে দিলজিত দোসাঁঝের বাকযুদ্ধ চলছে সোশ্যাল মিডিয়ায়।

শেষ হচ্ছে না বিগ বস–১৪, আগামী ফেব্রুয়ারি পর্যন্ত চলতে পারে শো

English summary
Google India Search List 2020 includes names like Amitabh Bachchan, Kanika Kapoor, Rhea Chakraborty and others
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X