• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুস্থ হননি অমিতাভ বচ্চন, সংবাদমাধ্যমের খবর মিথ্যা বলে টুইট বিগ বির

করোনাকে জয় করে অবশেষে সুস্থ হয়ে উঠলেন বলিউডের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন। তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে এরকম একটা খবর দেখে অমিতাভ ভক্তরা খুশিই হয়েছিলেন। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে অমিতাভ বচ্চন নিজে জানিয়েছেন যে তিনি এখনও সুস্থ হননি, এই খবর ডাঁহা মিথ্যে।

সুস্থ হননি অমিতাভ বচ্চন, সংবাদমাধ্যমের খবর মিথ্যা বলে টুইট বিগ বির

গত ১১ জুলাই অমিতাভ বচ্চন টুইটারের মাধ্যমে দেশবাসীকে জানান যে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। তাঁর সঙ্গে ছেলে অভিষেক, পুত্রবধূ ঐশ্বর্য ও নাতনি আরাধ্যারও করোনা পজিটিভ ধরা পড়ে। অমিতাভ সহ গোটা বচ্চন পরিবার নানাবতী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন। চিকিৎসকদের বিশেষ একটি দলের পর্যবেক্ষণে ছিলেন অমিতাভ। তিনি সুস্থ হওয়ার পথে আছেন তবে পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি। বৃহস্পতিবার এক সংবাদমাধ্যমে তাঁর সুস্থ হওয়ার খবর প্রকাশিত হয়। অমিতাভ নিজে টুইট করে বলেন, '‌এই খবরটা সঠিক নয়। দায়িত্বজ্ঞানহীন, ভুয়ো ও সম্পূর্ণ মিথ্যা।'‌

অমিতাভের করোনা আক্রান্তের খবরের পর গোটা দেশজুড়ে তাঁর জন্য অনুরাগীরা যজ্ঞ, পুজা-অর্চনা করছিলেন। যা দেখে আপ্লুত হয়ে পড়েন অমিতাভ। জানা গিয়েছে, অভিষেক বচ্চনের অবস্থা স্থিতিশীল এবং ঐশ্বর্য ও আরাধ্যাও চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছে।

২১ জনের রাজ্যকমিটি, ৭ জনের কোর কমিটি দিয়ে ২১ এর লড়াইয়ে ব্লু প্রিন্ট মমতার

আইএসআই যোগ রয়েছে এমন ব্যক্তিদের সঙ্গ সম্পর্ক শাহরুখ ও গৌরীর, বিস্ফোরক অভিযোগ বিজেপির

English summary
Amitabh Bachchan did not recover Big B tweeted that the news in the media is false
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X