• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌‌প্রকাশ্যে এল ‘‌৮৩’‌–এর নতুন পোস্টার, ব্যাট হাতে দেখা গেল অমরনাথকে

প্রকাশ্যে এল কবীর খানের '‌৮৩’‌–এর নতুন পোস্টার। যেখানে অভিনেতা সাকিব সলীমকে দেখা গিযেছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহিন্দর অমরনাথের ভূমিকায়। সোশ্যাল মিডিয়া অভিনেতা নিজেই এই পোস্ট করেন। কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং, তিনিও তাঁর ছবির নতুন পোস্টার শেয়ার করেছেন।

‌‌প্রকাশ্যে এল ‘‌৮৩’‌–এর নতুন পোস্টার, ব্যাট হাতে দেখা গেল অমরনাথকে

ইনস্টাতে পোস্টারটি শেয়ার করে সাকীব সালিম লিখেছেন, '‌জিম পা–এর জন্যই তো আমরা ১৯৮৩ সালের বিশ্বকাপে এতদূর পর্যন্ত আসতে পেরেছি!‌ কিংবদন্তী এই ক্রিকেটারের চরিত্রে অভিনয় করতে পেরে খুবই খুশি ও গর্ববোধ হচ্ছে। প্রত্যাবর্তন হচ্ছে রাজা মহিন্দর অমরনাথ!’ নতুন পোস্টারে দেখা গিয়েছে মহিন্দার অমরনাথের ভূমিকায় সাকীব সলীমকে, তিনি ব্যাট হাতে দাঁড়িয়ে রয়েছেন। পোস্টারের পেছনে ছবির লোগো দেখা যাচ্ছে। অন্যদিকে রণবীর সিংও এই একই পোস্টার শেয়ার করে ইনস্টাতে বলেছেন, '‌এক সিংহের সাহস। ইস্পাতের স্নায়ু। ভারতের রাজার প্রত্যাবর্তন। আসছে @‌সকীবসলীম মহিন্দর জিমি অমরনাথ হয়ে।’‌ এর আগে রণবীর আরও দুই ভারতীয় ক্রিকেটার কে শ্রীকান্ত এবং সুনীল গাভাসকারের চরিত্রে অভিনয় করছেন জিভা ও তাহির রাজ ভাসিনের পোস্টার শেয়ার করেছিলেন।

১৯৮৩ সালের বিশ্বকাপ ক্রিকেট জয়ের গল্প নিয়ে ছবি তৈরি করেছেন পরিচালক কবীর খান। সেই সময় ভারতীয় দলের ক্যাপ্টেন ছিলেন কপিল দেব। ইংল্যান্ড থেকে তিনি কাপ জিতে এসেছিলেন। ইংল্যান্ডে এই ছবির শুটিং হয়। শুটিংয়ের আগে ধর্মশালাতে কপিল দেব ও মহিন্দার অমরনাথের কাছে অভিনেতাকে রীতিমতো প্রশিক্ষণ নিতে হয়েছিল। এ বছরের ১০ এপ্রিল মুক্তি পাবে ৮৩।

English summary
the new poster of Kabir Khan's 83 presents Saqib Saleem as former Indian cricketer Mohinder Amarnath
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X