• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইন ভেঙে প্রশাসনের কোপে আল্লু অর্জুন! কী শাস্তি পেলেন পুষ্পারাজ?

Google Oneindia Bengali News

বহুবার বহু ক্ষেত্র থেকে অভিযোগ উঠেছে জে শাসন ব্যবস্থা বা আইন কানুন নাকি যাঁদের টাকা বা ক্ষমতা আছে সেইসবের জোরে নিজেরাই নিজেদের মত বদলে নিতে পারেন। কিন্তু ভারতের আইন সকলের জন্য সমান, তার আরও এক উদাহরণ পাওয়া গেল। সম্প্রতি দেশের প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্বরাও আইনি প্যাঁচে পড়ে ত্রাহি রব করছেন। আর এবার ভারতের আইন এবং প্রশাসনিক ক্ষমতা দেখল বিনোদন জগতও। কিন্তু কী এমন ঘটল যা নিয়ে শোরগোল বিনোদুনিয়ায়?

প্রশাসনের কোপে আল্লু অর্জুন

যতই সুপারস্টার হন, আর যতই বলুন 'পুষ্পা ঝুকেগা নেহি!' কিন্তু তাও প্রশাসনের নজর এড়াতে পারলেননা তিনি। এতক্ষণে স্পষ্ট জে কার কথা বলে হচ্ছে। তিনি আর কেউ নন, দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুন। আর তিনি এবার খোদ হায়দ্রাবাদের রাস্তায় ট্রাফিক আইন ভঙ্গের অপরাধে ধরা পড়লেন। শুধু তাই নয়, কর্তব্যরত ট্রাফিক পুলিশকে রীতিমত জরিমানা বাবদ ৭০০ টাকাও দিতে হল তাঁকে। হায়দরাবাদের রাস্তায় একটি ট্যাফিক আইন ভঙ্গ করার জন্য তাঁকে এই শাস্তি দিলেন ট্রাফিক সার্জন।

অনেক সময় কালো বা গাঢ় রঙের কাঁচ লাগানো গাড়িতে একাধিক দুষ্কর্ম করার নজির দেখেছে দেশের নানা প্রান্ত। আর তাই সেইসব অপরাধমূলক কাজ ঠেকাতে কঠোর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে যাতে কেউ গাড়িতে কালো কাঁচ না লাগান। যায় ২০১২ সালে সুপ্রিম কোর্ট এই নির্দেশ জারি করেছিল। কিন্তু তাও আকছার দেখা যায় বহু নামজাদা মানুষ তাঁদের মূল্যবান গাড়িতে কালো কাঁচ লাগান। কারণ, প্রথমত, এর মাধ্যমে গাড়ির ভিতর কে আছেন তা বোঝা যায়না, আর দ্বিতীয়ত, এর জন্য গাড়ি ঠান্ডা থাকে বেশি। আল্লুও তাই কালো কাঁচের গাড়িতে যাচ্ছিলেন। আর তাতেই হায়েদরাবাদ ট্রাফিক পুলিশে তাঁকে নিয়ম ভাঙার জন্য জরিমানা করেন।

সাধারণ মানুষ হোক কিংবা কোনও সেলিব্রিটি, দেশের আইন সকলের জন্যই সমান। আর এই নজির কায়েম হল হায়দরাবাদের রাস্তাতেও। যত প্রভাবশালী ব্যক্তিই হোন না কেন, এই শহরে ট্রাফিক নিয়ম ভাঙার জন্য রেহাই নেই কারও। মূলত বেশ কিছু দিন ধরেই হায়দরাবাদ পুলিশের নজরে এসেছে তারকাদের এই গাঢ় রঙের কাঁচ লাগিয়ে যাতায়াতের বিষয়টি। তাই তাঁরা এরকম বেআইনি জিনিস দেখলেই জরিমানার চালান ধরাচ্ছেন নির্দ্বিধায়। আর এই পদক্ষেপের প্রশংসাও করেছেন নাগরিক সমাজ।

শোনা যাচ্ছে এরই মধ্যে নাকি পুষ্পার দ্বিতীয় পর্বের শুটিং শুরু করেছেন আল্লু অর্জুন। দ্বিতীয় পর্ব নিয়েও দর্শকদের মধ্যে ইতিমধ্যে চরম উত্তেজনা তৈরি হচ্ছে। এই পর্বে নাকি বাড়তি বিনোদনের জন্য দুর্দান্ত একটি অ্যাকশন সিকোয়েন্স রাখা হচ্ছে।। আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলকে দেখা যাবে দুর্দান্ত মারপিটে জড়িয়ে পড়তে। প্রথম ভাগের মত পুষ্পা সিক্যোয়েল কতটা পছন্দ হয় দর্শকদের সেটাই এখন দেখার।

English summary
Superstar Allu Arjun paid fine rupees 700 for breaking traffic rule in Hyderabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X