• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আলিয়া–রনবীরের চুম্বন দৃশ্য ফাঁস হয়ে গেল, জানুন কিভাবে

প্রকাশ্যে চলে এল রনবীর–আলিয়ার চুম্বন দৃশ্য। তবে সঙ্গে ছিলেন না খোদ রনবীর কাপুর। তাহলে কি করে তা সকলের সামনে ফাঁস হয়ে গেল? ‌সম্প্রতি আলিয়া তাঁর বান্ধবী আকাঙ্খা রঞ্জন কাপুরের ছবি '‌গিলটি’‌র প্রিমিয়ারে গিয়েছিলেন, সেখানেই এই দৃশ্য ফাঁস হয়েছে।

আলিয়া–রনবীরের চুম্বন দৃশ্য ফাঁস হয়ে গেল, জানুন কিভাবে

বুধবার যখন '‌গিলটি’‌র প্রিমিয়ার থেকে আলিয়া বেরিয়ে আসছিলেন তখন তাঁর সঙ্গে ছিলেন মা সোনি রাজদান ও দিদি শাহিন ভাট। পাপারাৎজির ক্যামেরার সামনে পোজও দিলেন তাঁরা। তবে পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশ গিয়ে পড়ল আলিয়ার ফোনে। ফোনের ওয়ালপেপারে ভেসে উঠল উঠল রনবীর–আলিয়ার ঘনিষ্ঠ দৃশ্য। যেখানে রনবীরের পরনে ছিল নীল স্যুট আর আলিয়ার পরনে গোলাপি লেহেঙ্গা। অনুমান করা হচ্ছে, এই ছবি অরমান জৈনের রিসেপশনের। ছবিটিতে রনবীরের ঠোঁটে ঠোঁট রাখতে দেখা যাচ্ছে আলিয়াকে। যদিও সেটি কিছুটা আঙুল দিয়ে আড়ার করার চেষ্টা করলেন আলিয়া। তবে তাতে বুঝতে বিন্দুমাত্র অসুবিধা হচ্ছে না।

কিছুদিন আগেই রনবীর–আলিয়ার বিয়ের খবর প্রকাশ্যে এসেছে। এ বছরের শেষের দিকেই হয়ত চারহাত এক হতে পারে। ইতিমধ্যেই রনবীরের পরিবারের সমস্ত অনুষ্ঠানেই হাজির থাকতে দেখা যাচ্ছে আলিয়াকে। দুই পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তুতিও ধীরে ধীরে নেওয়া হচ্ছে।

English summary
alia ranbirs kiss scene was leaked know how
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X