• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৫০ লাখের ২ টি চেক গোপনে কাদের হাতে তুলে দিলেন আলিয়া ভাট! বলিউডে শোরগোল

সোমবার ছিল অভিনেত্রী আলিয়া ভাটের জন্মদিন। আর গোটা দিন তিনি কাটিয়েছেন বয়ফ্রেন্ড রণবীর কাপুর ও নিজের পরিবারের সঙ্গে। গোটা দিনই তাঁর সঙ্গে ছিলেন দিদি পূজা, বাবা মহেশ ভাটরা। তবে জন্মদিনের আগে আলিয়ার এস কর্মকাণ্ড এখন খবরে।

৫০ লাখের ২ টি চেক গোপনে কাদের তুলে দিলেন আলিয়া! বলিউডে শোরগোল

জানা গিয়েছে, জন্মদিনের আগে আলিয়া ৫০ লাখ টাকার ২ টি আলাদা আলাদা চেক কেটে দেন তাঁর গাড়ির চালক ও পরিচারককে। গাড়ির চালক সুনীল ও পরিচারক অমোল বহুদিন ধরেই আলিয়ার সঙ্গে রয়েছেন। ড্রাইভার সুনীলকে তাঁর বাড়ি তৈরির জন্য় এই টাকা উপহার হিসাবে গেন আলিয়া।নজিরবিহীন সাহায্যের এই কাজটি গোপনেই করতে চেয়েছিলেন আলিয়া। তবে তা আর গোপন থাকেনি! একটি সর্বভারতীয় ফিল্ম ম্যাগাজিনের খবর অনুযায়ী জন্মদিনের আগেই নিজের তরফের উপহার হিসাবে এই চেক পরিচারক ও গাড়ির চালককে দেন আলিয়া।

[আরও পড়ুন: রণবীরকে টক্কর দিতেই কি ক্যাটকে ছেড়ে আলিয়ার দিকে ঝুঁকছেন সলমন! ]

উল্লেখ্য, আপাতত অভিষেক বর্মণের ছবি ' কলঙ্ক' এর জন্য খবরের শিরোনামে রয়েছেন আলিয়া ভাট। ইতিমধ্যেই তাঁর ছবির প্রথম গান মুক্তি পেয়েছে। মাধুরীর সঙ্গে সেই গানের ভিডিও আপাতত ট্রেন্ড করছে ইন্টারনেটে। শুধু তাই নয়, সঞ্জয়লীলা বনশালীর পরের ছবিতেও রয়েছে আলিয়া। সবমিলিয়ে আপাতত বৃহস্পতি তুঙ্গে অভিনেত্রীর। তবে এর মধ্যেও দানছত্রের থেকে সরে আসেননি বলিউডের প্রথম সারির এই নায়িকা।

[আরও পড়ুন: 'বাবুল মিষ্টি ছেলে', বিজেপি সাংসদকে তৃণমূলে আমন্ত্রণ মুনমুনের! কী বললেন অভিনেত্রী ]

[আরও পড়ুন: অভিনেতা রমেন চৌধুরীর জীবনাবসান, টলিউড জুড়ে ফের শোকের ছায়া]

English summary
A few days ago, Bollywood's sweetheart Alia Bhatt turned 26. She rang the special day in with boyfriend Ranbir Kapoor, dad Mahesh Bhatt and sister Pooja, with a few close friends at her residence.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X