India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দুই থেকে তিন, অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা আলিয়া ভাটের, বাবা হতে চলেছেন রণবীর কাপুর

Google Oneindia Bengali News

বিয়ের মাত্র দু'‌মাসের মধ্যেই সুখবর শোনালেন নবদম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর। রণবীর-আলিয়া তাঁদের প্রথম সন্তান আসার খবর ঘোষণা করলেন ইনস্টাগ্রামে হাসপাতালের একটি মিষ্টি ছবি দিয়ে। দুই থেকে তিন হওয়ার এই খবর পোস্ট করেছেন আলিয়া ভাট। ইনস্টাগ্রামে এই খবর পোস্ট হওয়া মাত্রই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন হবু মা-বাবা।

অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা রণবীর–আলিয়ার

আলিয়া ভাট যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে, কালো রঙের পোশাক পরে হাসপাতালের বেডে শুয়ে তিনি, মুখে স্মিত হাসি। বেডের পাশে ধূসর রঙের টি-শার্ট ও উল্টো টুপি পরে ক্যামেরার পিছন দিক করে একজনকে বসে থাকতে দেখা গিয়েছে, যাঁকে দেখে রণবীর কাপুর বলেই মনে হচ্ছে। আলিয়া ও সেই ব্যক্তি সামনে রাখা স্ক্রিন দেখছেন। যেখানে একটি ছবির ওপর লাল রঙের হৃদয়ের ইমোজি দিয়ে ঢাকা দেওয়া হয়েছে। এই ছবিটি দেখে মনে হচ্ছে এটা আলিয়ার আল্টাসোনোগ্রাফি হচ্ছে। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, '‌আমাদের সন্তান.‌.‌.‌.‌.‌শীঘ্রই আসছে।'‌ এর সঙ্গে সিংহ-সিংহী ও তাঁদের সন্তানের ছবি দিয়ে আলিয়া স্পষ্ট করেছেন যে তাঁরাও দুই থেকে তিন শীঘ্রই হতে চলেছেন।

এই বছরের এপ্রিলে মুম্বইয়ের বান্দ্রার বাড়িতে খুব গোপন অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ইন্ডাস্ট্রির ঘনিষ্ট বন্ধু ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না। বিয়ের পর পরই তাঁরা নিজেদের সিনেমার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন। এমনকী মধুচন্দ্রিমাতে যাওয়ার সমযও তাঁরা পাননি। তবে আলিয়ার এই অন্তঃসত্ত্বা হওয়ার খবর কাপুর ও ভাট দুই পরিবারে আনন্দের জোয়ার এনে দেবে তা বলাই বাহুল্য।

অয়ন মুখোপাধ্যায়ের '‌ব্রহ্মাস্ত্র'‌ ছবির শুটিং করতে গিয়ে একে-অপরের প্রেমে পড়েন আলিয়া ভাট ও রণবীর কাপুর। এরপর পাঁচবছর ডেট করার পর অবশেষে ২০২২ সালের এপ্রিলে বিয়ে করেন। এখন রণবীর ও আলিয়া দু'‌জনেই এই সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে শামশেরা সিনেমার প্রচারে এসে রণবীর কাপুর পরিবার বাড়ানোর কথা জানিয়ে কিছুটা হলেও তাঁর ও আলিয়ার অভিভাবক হওয়া নিয়ে ইঙ্গিত দিয়েছিলেন।

English summary
Alia Bhatt announced the news of her pregnancy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X