• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোশ্যাল মিডিয়ায় মিম, জোকস, ট্রোলড অক্ষয় কুমারের ‘‌FAU-G’‌ অ্যাপ

ভারত সরকারের পক্ষ থেকে পাবজি মোবাইল নিষিদ্ধ ঘোষণা করে দেওয়ার পর থেকে দেশের পাবজি প্রেমীরা বিপাকে পড়েছেন। যদিও শুক্রবারই বলিউড অভিনেতা অক্ষয় কুমার ইনস্টাগ্রামে পোস্ট করে দেশি প্রযুক্তির অ্যাপ ফউ–জি বা ফিয়ারলেস অ্যান্ড ইউনাইটেড–গার্ডস–নিয়ে আসার কথা জানিয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আত্ম নির্ভর ভারত অভিযানের সমর্থনে এই অ্যাপ বলে জানিয়েছেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় মিম, জোকস, ট্রোলড অক্ষয় কুমারের ‘‌FAU-G’‌ অ্যাপ

এই অ্যাপ সম্পর্কে বেশি কিছু জানার আগেই সোশ্যাল মিডিয়ায় এটি নিয়ে মিম ও জোকস হতে শুরু করে দিয়েছে। টুইটারে যখন '‌ফউ–জি’‌ ও অক্ষয় কুমার ট্রেন্ড হতে শুরু করেছেন, ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে যে পাবজি নিষিদ্ধ হওয়ার দু’‌দিনের মধ্যে কি করে দেশি ভার্সন তৈরি হয়ে গেল, অনেকেই আবার প্রশ্ন তুলছে এই গেম অ্যাপের সঙ্গে মিল রয়েছে আমেরিকান মিলিটারি গেম ফ্যানাটিক্যাল ফিউচারিস্টের। টুইটার ব্যবহারকারীরা এও জানিয়েছেন যে ফউ–জি পোস্টারের সঙ্গে মিইল পাওয়া গিয়েছে কলিসন অফ ইনোসেন্সের। সমালোচনার পাশাপাশি এই অ্যাপ নিয়ে সোশ্যাল মিডিয়ায় জমিয়ে মজা করেন নেটিজেনরা।

মুখে এক, কাজে আরেক! লাদাখে ফের গতিবিধি ও সেনা বাড়াচ্ছে চিনের পিএলএ

শুক্রবার ইনস্টাগ্রামে এই খবরটি শেয়ার করে অক্ষয় কুমার লেখেন, '‌প্রধানমন্ত্রীর আত্ম নির্ভর পদক্ষেপকে সমর্থন করে, অ্যাকশন গেম ফৌ–জি কে আপনাদের সামনে তুলে ধরতে পেরে বেশ খুশি হয়েছি। মনোরঞ্জন ছাড়া প্লেয়ার্সদের মাধ্যমে সেনাদের বলিদানের বিষয়েও জানা যাবে এই অ্যাপের মাধ্যমে। এই গেম থেকে হওয়া উপার্জনের ২০ শতাংশ ভারত কে বীর ট্রাস্টকে দান করা হবে।’‌

English summary
Akshay Kumar's FAU-G app trolled on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X