• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হলিউড তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে ফোর্বসের সর্বোচ্চ আয়ের তালিকায় জায়গা করে নিলেন অক্ষয় কুমার

তাঁর ফিটনেস, তাঁর ব্যক্তিত্ব যে কোনও বলিউড হিরোর তুলনায় অনেকটাই বেশি। তাইতো ৫২ বছর বয়সে এসেও ২০ বছরের নায়িকার সঙ্গে দিব্যি রোম্যান্স করতে দ্বিধাবোধ করেন না অক্ষয় কুমার। নিজের জীবনও অত্যন্ত শৃঙ্খলায় বাঁধা। আর তাইতো তিনি ফোর্বসের সবচেয়ে বেশি উপার্জন করা ১০ জন তারকাদের তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছেন। মঙ্গলবার এ বছরের ফোর্বসের তালিকা প্রকাশ করা হয়।

ষষ্ঠ স্থানে বলিউডের অক্ষয় কুমার

ষষ্ঠ স্থানে বলিউডের অক্ষয় কুমার

ফোর্বসের তালিকা অনুযায়ী, অক্ষয়ের মোট উপার্জন ৪৮.‌৫ মিলিয়ন মার্কিন ডলার। ফোর্বসের মতে, অধিকাংশ অভিনেতাদের আয় আসে পণ্য উৎপাদন থেকে। এই সময় অক্ষয় কুমার তাঁর আসন্ন ছবি ‘‌বেল বটম'‌-এর শুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন। এই ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে বাণি কাপুরকে। অন্যদিকে, অক্ষয়ের পরবর্তী ছবি লক্ষ্মী বোম্ব মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে।

ফোর্বসের তালিকায় শীর্ষে ডোয়েন জনসন

ফোর্বসের তালিকায় শীর্ষে ডোয়েন জনসন

কুস্তিবিদ তথা হলিউড অভিনেতা ডোয়েন জনসন ফোর্বসের তালিকায় দ্বিতীয়বার শীর্ষস্থানে রয়েছেন সবচেয়ে বেশি উপার্জন করা পুরুষ অভিনেতা হিসাবে। জনসন, যাঁকে সকলে দ্য রক বলে চেনেন, তিনি ২০১৯ সালের ১ জুন থেকে ২০২০ সালের ১ জুন উপার্জন করেছে ৮৭.‌৫ মিলিয়ন মার্কিন ডলার। ওটিটিতে মুক্তি পাওয়া এই হলিউড তারকার রেড নোটিশ থেকেই আয় করেছেন ২৩.‌৫ মিলিয়ন মার্কিন ডলার। তিনি আন্ডার আর্মার ইঙ্কের জন্য তার প্রকল্প রক ফিটনেস ওয়্যার লাইন থেকেও সুবিধা পেয়েছেন।

তালিকায় দ্বিতীয় স্থানে রায়ান রেনল্ডস

তালিকায় দ্বিতীয় স্থানে রায়ান রেনল্ডস

জনসনের পরেই রয়েছেন রেড নোটিসের সহ-অভিনেতা রায়ান রেনল্ডস। তিনি দ্বিতীয় স্থানে রয়েছেন ফোর্বসের তালিকায়। তিনি ২০ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছেন এই ছবি থেকে এবং সিক্স আন্ডারগ্রাউন্ড ছবির জন্য তিনি আরও ২০ মিলিয়ন মার্কিন ডলার আয় করেন। ম্যাগাজিনের পক্ষ থেকে বলা হয়েছে যে তাঁর এক বছরে মোট আয় ৭১.‌৫ মিলিয়ন মার্কিন ডলার।

তৃতীয় স্থানে রয়েছেন মার্ক ওয়াহালবার্গ

তৃতীয় স্থানে রয়েছেন মার্ক ওয়াহালবার্গ

অভিনেতা ও প্রযোজক মার্ক ওয়াহালবার্গ, যিনি স্পেনসার কনফিডেনসিয়ালের তারকা, তিনি উপার্জন করেন ৫৮ মিলিয়ন মার্কিন ডলার। চতুর্থ স্থানে রয়েছেন অভিনেতা বেন অ্যাফলেক্ট যার আয় ৫৫ মিলিয়ন মার্কিন ডলার ও ভিন ডিজেল যাঁর আয় ৫৪ মিলিয়ন মার্কিন ডলার।

তালিকায় রয়েছে উইল স্মিথ ও জ্যাকি চ্যানও

তালিকায় রয়েছে উইল স্মিথ ও জ্যাকি চ্যানও

এছাড়াও তালিকায় রয়েছে উইল স্মিথ ও আড্যাম স্যান্ডলার ও মার্শাল আর্ট খ্যাত জ্যাকি চ্যান। তাঁদের টেক্কা দিয়েই ভারতীয় তারকা হিসেবে প্রথম দশে নিজের জায়গা করে নিয়েছেন অক্ষয় কুমার।

মহাকরণের সংস্কার নিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ রাহুল সিনহার

স্বাধীনতা দিবস ২০২০: বলিউডের কিছু গান যা আজও দেশপ্রেমের 'জোশ' তুঙ্গে রাখে! একনজরে তালিকা

English summary
akshay kumar took the place in the forbes list of highest paid actor
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X