মুক্তি পেল অক্ষয় কুমারের 'কেসরি'-ছবির প্রথম লুক, শিখ ইতিহাসের এই বিখ্যাত যুদ্ধ নিয়ে ফিল্ম

  • Posted By:
Subscribe to Oneindia News

তিনি যে ছবিতে অভিনয় করেন, সেই ছবিই মাতিয়ে দেয় বক্স অফিস। অক্ষয় অভিনীত'প্যাডম্যান' -এর মুক্তি ঘিরে ইতিমধ্যেই কৌতূহলের পারদ চড়েছে তাঁর ভক্তদের মধ্যে । আর এরপর আসছে তাঁর আরও এক ছবি 'কেসরি'। ছবির প্রথম লুক-এই মাতিয়ে দিয়েছেন অক্ষয়।

 মুক্তি পেল অক্ষয় কুমারের 'কেসরি'-ছবির প্রথম লুক, শিখ ইতিহাসের এই বিখ্যাত যুদ্ধ নিয়ে ফিল্ম

[আরও পড়ুন:কেপটাউনের রাস্তায় উদ্দাম নৃত্য নববধূ অনুষ্কার, দেখুন ভাইরাল ভিডিও]

বলিউডের 'খিলাড়ি ' অক্ষয় কুমার তাঁর টুইটার অ্যাকাউন্টে নতুন ছবির লুক প্রকাশ করে তাক লাগিয়ে দিয়েছেন। করণ জোহরের ধর্মা প্রোডাকশন-এর প্রযোজিত এই ছবিতে অক্ষয়কে এক শিখ পুলিশ যোদ্ধার ভূমিকায় দেখা যাবে। আপাতত ছবির শ্যুটিং এ ব্যাস্ত তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা অক্ষয়ের নতুন লুক -এ দেখা যাচ্ছে একটি বড় পাগড়ি বেঁধে একেবারে আলাদা রকমের অবতারে নিজেকে তুলে ধরেছেন অক্ষয়। ছবির গল্প 'সারাগারির যুদ্ধ' নিয়ে।

স্বাধীনতার বহু বছর আগে, অখণ্ড ভারতের পাকিস্তানের খাইবার পাখতুনওয়াতে এই সারাগারহির যুদ্ধ চলে। ব্রিটিশ ইন্ডিয়ার পক্ষে কয়েকজন শিখ পুলিশদের আক্রমণ করে ১০ হাজার আফগানরা। সেই যুদ্ধে শেষ দম পর্যন্ত লড়ে যান শিখ পুলিশ যোদ্ধারা। ভারতের ইসিহাসে এমন লড়াই অভূতপূর্ব। আর সেই নিয়েই ছবি 'কেসরি'।

[আরও পড়ুন:রণবীর কাপুরের 'চিটিং' যেভাবে হাতেনাতে ধরে ফেলেন দীপিকা, তারপর যা বলেছিলেন ]

English summary
Superstar Akshay Kumar's film calendar for this and the coming year is super tight with films such as 'Gold', '2.0, Padman and Kesari taking most of his time. The actor recently took to Twitter and shared the first look picture of his film Kesari.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.