মা হলেন আসিন, কিন্তু সন্তানের ছবি প্রকাশ করলেন অক্ষয় কুমার, আসল ঘটনা কী

  • Posted By:
Subscribe to Oneindia News

এটা অনেকেরই জানা বিষয় যে অভিনেত্রী আসিনের সঙ্গে তাঁর স্বামী রাহুল শর্মার প্রেম কাহিনিতে মূল ঘটক ছিলেন অক্ষয় কুমার। আর সেই কারণেই আসিন আর রাহুলের প্রথম সন্তানের জন্মের খবর পেতেই আসিনদের কাছে পৌঁছে যান অক্কি।

মা হলেন আসিন, কিন্তু সন্তানের ছবি প্রকাশ করলেন অক্ষয় কুমার, আসল ঘটনা কী

অভিনেত্রী আসিন তাঁর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন , এই খবর পেতেই আর খুশি ধরে রাখতে পারেননি আসিনের সহ অভিনেতা অক্ষয় কুমার। আসিনের সদ্যজাত মেয়ের সঙ্গে ছবিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন অক্ষয় কুমার। আর পোস্ট করে তিনি , তাঁর প্রিয় বান্ধু তথা কাছের মানুষ আসিন ও রাহুলকে শুভেচ্ছা জানান।

উল্লেখ্য অনেকদিন ধরেই সিনেমার পর্দায় উল্লেখযোগ্যভাবে দেখা যাচ্ছে না আসিনকে। অনেক দিনধরেই তিনি নিজেকে সিনেমা জগত থেকে সরিয়ে রেখেছেন। তিনি যে গর্ভবতী ছিলেন সেকথাও অন্যান্য অভিনেত্রীদের মতো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি। তবে সন্তান হওয়ার পর সেই খবর তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন।

English summary
Akshay Kumar visited Asin and shared a glimpse of her newborn daughter by holding the baby in his arms for the cutest picture of the day. He captioned the image on his Twitter handle as, "One joy which is completely unmatched...congratulations to my dearest friends Asin and @rahulsharma on the arrival of their little angel."

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.