• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রোজ গোমূত্র পান করেন অক্ষয় কুমার! বেয়ার গ্রিলসকে কী জানালেন 'খিলাড়ি'

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের পর এবার বেয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চারাস শোতে যুক্ত হলেন অক্ষয় কুমার। সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভ সেশনে অক্ষয় কুমার ও তাঁর পরবর্তী ছবি বেল বটামের সহ–অভিনেত্রী হুমা কুরেশির সঙ্গে যোগ দিয়েছিলেন বেয়ার। এই চ্যাট শোতে অক্ষয় ও বেয়ার বান্দিপুর জাতীয় উদ্যান ও ব্যাঘ্র সংরক্ষণে হওয়া অ্যাডভেঞ্চার শোয়ের শুটিংয়ের বিভিন্ন মুহূর্ত তুলে ধরেন। এছড়াও জঙ্গলে কীভাবে নিজেকে বাঁচিয়ে রাখতে হয় এবং ‌অক্ষয়–বেয়ার আবার একসঙ্গে কাজ করতে চান, এ ধরনের বহু কথাই উঠে আসে।

গো মূত্র পান করেন অক্ষয়

গো মূত্র পান করেন অক্ষয়

এই শোয়ের প্রোমোতে দেখা গিয়েছে যে অক্ষয়-বেয়ার দু'‌জনেই হাতির বর্জ্য দিয়ে তৈরি চা পান করছেন। হুমা এ প্রসঙ্গে জিজ্ঞাসা করলে অক্ষয় প্রকাশ করেন যে সেটা কোনও বড় ব্যাপার ছিল না তাঁর কাছে কারণ তিনি আয়ুর্বেদ কারণের জন্য প্রত্যেকদিন গোমূত্র পান করেন।

অক্ষয়ের প্রশংসায় বেয়ার

অক্ষয়ের প্রশংসায় বেয়ার

এই চ্যাট শোতে বেয়ার গ্রিলস স্বীকার করেছেন যে তিনি অক্ষয়কে ব্যক্তিগতভাবে না চিনলেও তিনি তাৎক্ষণিকভাবে বুঝে গিয়েছিলেন যে অক্ষয় দারুণ মজাদার এক মানুষ, যাঁর কোনও অহংকার নেই। বেয়ার এও জানিয়েছেন যে অক্ষয়ের ‘‌নম্রতা'‌ এবং তা কীভাবে তাঁর আচরণে লক্ষ্য করা গিয়েছে তাও উল্লেখ করেন তিনি। অক্ষয়ের শারীরিক সুস্থতাও মুগ্ধ করেছে বেয়ারকে। তিনি বলেন, ‘‌গত এক বছরে যত অতিথি এসেছেন আমার শোতে, অক্ষয় অবশ্যই টায়ার-১-এ রয়েছেন'‌।

 অক্ষয় দারুণ উৎসাহিত ছিলেন গোটা শুটিংয়ে

অক্ষয় দারুণ উৎসাহিত ছিলেন গোটা শুটিংয়ে

হুমা সরাসরি অক্ষয়কে প্রশ্ন করেন যে তিনি কি জঙ্গলে বেঁচে থাকা নিয়ে উদ্বিগ্ন ছিলেন, অক্ষয় স্পষ্ট জানান তিনি যেহেতু বেয়ারের সঙ্গে ছিলেন তাই তিনি জানতেন যে তিনি ভালো সঙ্গে রয়েছেন। অক্ষয় বলেন, ‘‌আমার কোনও চিন্তা ছিল না। উদ্বেগের চেয়ে আমি বেশি উৎসাহিত ছিলাম।'‌

কবে, কখন দেখানো হবে

কবে, কখন দেখানো হবে

ইনটো দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস ফিচারিং অক্ষয় কুমার-এর বিশেষ এই পর্ব দেখানো হবে ১১ সেপ্টেম্বর ডিসকভারি প্লাসে রাত আটটায় এবং ১৪ সেপ্টেম্বর ডিসকভারি চ্যানেলে রাত আটটায় এ শো দেখা যাবে।

ঝাড়গ্রাম জেলা পরিষদের সহ-সভাধিপতি করোনা আক্রান্ত

অঙ্কিতা সস্তার খ্যাতি পেতে রিয়াকে কটাক্ষ করছেন, টুইটে পোস্ট শিবানী দাণ্ডেকরের

English summary
akshay kumar reaveled he drink cow urine daily
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X