• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় মোদীর ‘কেয়ার্স’ ফান্ডে ২৫ কোটি দান অক্ষয়ের

  • |

২১ দিনের দেশজুড়ে লকডাউনের জেরে বন্ধ সকল রকমের ব্যবসা। যখন প্রতিদিন লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা, তখনই অন্যদিকে বাড়ছে করোনা মোকাবিলায় বলিউড তারকাদের দানের পরিমাণ।

করোনা মোকাবিলায় মোদীর ‘কেয়ার্স’ ফান্ডে ২৫ কোটি দান অক্ষয়ের

২৮শে মার্চ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করোনা ভাইরাসের মোকাবিলায় ঘোষণা করেন 'কেয়ার্স ফান্ড', সকলকে আর্থিক সাহায্য করার অনুরোধ জানান তিনি। বলিউড তারকাদের মধ্যে অক্ষয় কুমার প্রথম সাড়া দেন, ২৫কোটির অর্থসাহায্য করেন তিনি।

প্রধানমন্ত্রীর ঘোষণা অনুসরণ করেই অক্ষয় কুমার নিজের ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করেন, "এই সময় সবথকে মূল্যবান মানুষের প্রাণ এবং মানুষের স্বার্থে আমাদের প্রত্যেককে এগিয়ে আসতে হবে। আমি আমার পক্ষ থেকে ২৫কোটি টাকা মোদীজির কেয়ার্স ফান্ডে দান করছি। চলুন সকলের প্রাণ বাঁচাই।" লকডাউনের সময়ে অক্ষয় কুমার নিজের ট্যুইটার হ্যান্ডেলে প্রতিদিনই মানুষকে কোভিড-১৯-এর বিষয়ে নানাভাবে সচেতন করে চলেছেন। কিছুদিন আগের একটি পোস্টে তিনি লকডাউনের নিয়মাবলী লঙ্ঘনকারীদের ভর্ৎসনা করেছেন।

ভারতে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ১০০০ ছুঁইছুঁই, মৃত্যু হয়েছে প্রায় ২১জনের। করোনা আটকাতে ২৪শে মার্চ লকডাউনের ঘোষণার পর মোদীর 'কেয়ার্স ফান্ড'-এর পদক্ষেপ নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের।

English summary
Akshay kumar donates 25 crore to the Carers Fund of Modi to battle Corona
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X