• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চেন্নাইতে বৃহন্নলাদের বাড়ি তৈরির জন্য দেড় কোটি টাকা অনুদান অক্ষয় কুমারের

  • |

বৃহন্নলাদের পাশে দাঁড়িয়ে এবার সামাজিক বার্তা দিতে দেখা গেল অক্ষয় কুমারকে। পাশাপাশি সমাজিক দায়িত্ব পালন এবং সমাজ সচেতনতা বৃদ্ধিতে সবার প্রথম সারিতে যে সব তারকারা রয়েছেন তাঁদের প্রথম সারিতে রয়েছেন অক্ষয় কুমার।

চেন্নাইতে বৃহন্নলাদের বাড়ি তৈরির জন্য দেড় কোটি টাকা অনুদান অক্ষয় কুমারের

নারী সুরক্ষা থেকে ভারতীয় সেনার প্রতি ভাবমূর্তি তৈরিতে সবেতেই এগিয়ে আছেন অক্ষয় কুমার। এবার ফের একবার সকলকে চমকে দিয়ে তৃতীয় লিঙ্গের মানুষদের উন্নয়নে ১.৫ কোটি টাকা অনুদান দিলেন অক্ষয়। রবিবার ফেসবুক পোস্টের মাধ্যমে এই কথা জানিয়েছেন পরিচালক রাঘব লরেন্স। অক্ষয়ের এই উদ্যোগে স্বাগত জানিয়েছেন তৃতীয় লিঙ্গের সমনাধিকার কর্মী গৌরী সাওয়ান্ত, হরিশ আইয়াররা।

তৃণমূলের মাটি আরও শক্ত করতে প্রশান্তের নয়া ক্যাম্পেন, ৭ হাজার গ্রামে পৌছবে তৃণমূল

সূত্রের খবর, চেন্নাইতে বৃহন্নলাদের জন্য একটি বাড়ি তৈরি করছেন তিনি। সেই বাড়ির তৈরির জন্য ১.৫ কোটির অনুদান দিয়েছেন অক্ষয়। এই প্রসঙ্গে সংবাদ মাধ্যমে দেওয়া বিশেষ সাক্ষাত্কারে রাঘব জানিয়েছেন, 'আমার ছবি কাঞ্চনার শ্যুটিংয়ের সময় আমি বৃহন্নলাদের সঙ্গে পরিচিত হই, তাঁদের জীবন সংগ্রামের গল্প শুনি, কেমনভাবে আচমকাই তাঁদের অনাথ করে দেওয়া হয়। ভগবান তাঁদেরও সৃষ্টিকর্তা অথচ পরিবার কথা সত্ত্বেও তাঁরা রেলস্টেশনে রাত কাটাতে বাধ্য হন। সেই সময়ই আমি শুধুমাত্র তাদের জন্যই বাড়ি তৈরির কথা ভাবি এবং চেন্নাইতে একটা জমি কিনে ফেলি। এখনও সেই বাড়ির তৈরির কাজ শেষ হয়নি। একথা শুনেই অক্ষয় এই অনুদানের কথা বলেন আমাকে’।

English summary
Akshay Kumar donated 1.5 crore to build transgender's house in Chennai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X