• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় চিকিৎসক, পুলিশদের জন্য গান উৎসর্গ করলেন অক্ষয় কুমার

করোনা সঙ্কটে দেশের পাশে বলিউড অভিনেতাদের মধ্যে অক্ষয় কুমার সবচেয়ে বেশি পিএম ত্রাণ তহবিলে দান করেছেন। করোনা যুদ্ধে তিনি প্রধানমন্ত্রীর কেয়ার ফান্ডে দিয়েছেন ২৫ কোটি টাকা। শুধু তাই নয় তিনি এই মহামারির সময় দৈনিক মজুরদের আর্থিক সহায়তাও করেছেন। তবে তিনি আর্থিক সাহায্য করেই থেমে থাকেননি, অভিনেতা করোনার যোদ্ধাদের প্রতি তার কৃতজ্ঞতা প্রকাশ করছেন প্রতিটি ক্ষেত্রেই। কোভিড–১৯ মহামারিতে যে সব প্রথম সারির স্বাস্থ্যকর্মীরা অক্লান্ত পরিশ্রম করে রোগীর সেবা করছেন তাঁদের পিপিই কিটস দেওয়ার পাশাপাশি অক্ষয় তাঁদের জন্য একটি গানও উৎসর্গ করেছেন। যার টিজার তিনি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

অক্ষয় উৎসর্গ করলেন গান

অক্ষয় কুমারের ছবি ‘‌কেশরি'‌র গান তেরি মিট্টির বিশেষ এক ভার্সন এই চিকিৎসক ও পুলিশকর্মীদের প্রতি কৃতজ্ঞতা দেখিয়ে উৎসর্গ করেছেন। এই পরীক্ষার সময় তাঁরা তাঁদের জীবনের ঝুঁকি রেখে কাজ করছেন। টিজার ভিডিও শেয়ার করে অক্ষয় লিখেছেন যে করোনা যোদ্ধারা হিরো, যাঁরা আমাদের প্রয়োজনের সময়ে সমর্থন করছেন। তিনি চিকিৎসকদের সঙ্গে যুদ্ধে লড়াই করা সৈনিকদের তুলনা করেন, যাঁরা সাদা পোশাক পরে নিরলস সেবা করে চলেছেন। ‘‌কেশরি'‌র প্রযোজক করণ জোহারও এই টিজার শেয়ার করে লেখেন, ‘‌আমাদেরকে নিরাপদে রাখার জন্য তাঁরা লড়ছে এবং তার জন্য আমরা চিরকৃতজ্ঞ থাকব। আমাদের হৃদয় থেকে তাঁদের প্রতি শ্রদ্ধা।'‌ শুক্রবার সাড়ে বারোটা নাগাদ এ গানটি প্রকাশিত হবে।

অক্ষয় ধন্যবাদ জানায় পুলিশ সহ মুম্বইয়ের প্রথম সারির যোদ্ধাদের

অক্ষয় ধন্যবাদ জানায় পুলিশ সহ মুম্বইয়ের প্রথম সারির যোদ্ধাদের

এর আগে অক্ষয় কুমার করোনা ভাইরাস মহামারির সময়ও মুম্বই পুলিশের পরিষেবাকে ধন্যবাদ জানিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন। ইনস্টাগ্রামে অভিনেতা একটি ভিডিও শেয়ার করে তাদের ধন্যবাদ দেন। তিনি লেখেন, ‘‌নাম:‌ অক্ষয় কুমার শহর:‌ মুম্বই.‌.‌.‌.‌আমার ও আমার পরিবারের পক্ষ থেকে পুলিশ, নগর নিগমের কর্মী, চিকিৎসক, নার্স, স্বেচ্ছাসেবী সংগঠন, স্বেচ্ছাসেবী, সরকারি আধিকারিক, ভেন্ডর, আবাসনের নিরাপত্তারক্ষী সবাইকে মন থেকে ধন্যবাদ জানাচ্ছি।'‌

উদার হয়ে সাহায্য অক্ষয়ের

উদার হয়ে সাহায্য অক্ষয়ের

বলিউড অভিনেতা অক্ষয় কুমার নোভেল করোনা ভাইরাস মোকাবিলায় মাস্ক ও দ্রুত পরীক্ষার কিট তৈরিতে সহায়তা করার জন্য তাঁর সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কিছু সেলেবের মধ্যে অক্ষয় কুমার একজন যিনি দৈনিক মজুরদের সাহায্য করতে পিএম মোদীর কেয়ার ফান্ডে অনুদান দেন। তিনি ২৫ কোটি টাকা অনুদান দিয়েছিলেন। এছাড়াও তিনি বিএমসির হাতে তিন কোটি টাকা তুলে দেন, যাতে মাস্ক, পিপিই কিট ও দ্রুত পরীক্ষার কিট তৈরিতে সহায়তা হয়।

অর্ণবের 'মতের সঙ্গে মেলেনা, তবে ..' , অর্ণব গোস্বামীর ওপর হামলায় গর্জে উঠলেন শাবানা, টুইট অনুপমের

English summary
Sharing the teaser video, Akshay wrote that the corona warriors are the heroes who are supporting us in the time of need. he also compares doctors to the soldiers who are fighting a hard battle wearing white coats
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X