• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষক প্রতিবাদ নিয়ে নীরব, মুম্বইতে মাঝরাস্তায় গাড়ি আটকে হেনস্থা অজয় দেবগণকে, ‌গ্রেফতার ১

পেট্রোল–ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে নীরব থাকার জন্য মহারাষ্ট্রের কংগ্রেসের পক্ষ থেকেহুমকি দেওয়া হয়েছিল বলিউডের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমারকে। এবার কৃষক আন্দোলন নিয়ে উদাসীন থাকার জন্য বিপাকে পড়তে হল অজয় দেবগণকে। মঙ্গলবার ফিল্ম সিটি যাওয়ার পথে রাস্তায় অভিনেতার গাড়ি আটকানো হয়।

মুম্বইতে মাঝরাস্তায় গাড়ি আটকে হেনস্থা অজয় দেবগণকে

রাজদীপ সিং নামের এক ব্যক্তি অজয়ের গাড়ি ১৫ মিনিটের জন্য গোরেগাঁওতে আটকে রাখেন এবং চলমান কৃষক আন্দোলন নিয়ে কেন তিনি চুপ করে আছেন বলে প্রশ্ন করেন। এরপর ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয় এবং দিনদোশী পুলিশ থানায় নিয়ে যাওয়া হয়। ক্ষুব্ধ রাজদীপ সিংয়ের ভিডিওতে দেখা গিয়েছে যে তিনি অজয় দেবগণের দিকে আঙুল তুলেছেন এবং অভিনেতা গাড়ির সামনের আসনে বসে রয়েছেন।

প্রসঙ্গত, আন্তর্জাতিক তারকা রিহানার কৃষক আন্দোলন নিয়ে মন্তব্য করার পর অজয় দেবগণ টুইট করেছিলেন। অজয় লিখেছিলেন, '‌ভারতীয় বিরুদ্ধে মিথ্যা প্রচার বা ভারতীয় নীতির বিরুদ্ধে কোনও কিছুর ফাঁদে পা দেবেন না। এই সময় আমাদের এক হয়ে থাকাটা গুরুত্বপূর্ণ।’‌ বলিউডের বহু প্রজেক্টে কাজ করছেন অজয়। তাঁকে আরআরআর ময়দান, গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি, থ্যাঙ্ক গড ও মে ডে–তে অভিনয় করতে দেখা যাবে।

English summary
Ajay Devgan was harassed in Mumbai for remaining silent on farmers protests
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X