• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আবারও অজয় টাবু একসঙ্গে! কবে মুক্তি পাচ্ছে ‘দৃশ্যম ২’, তা নিজেই জানালেন অভিনেতা

Google Oneindia Bengali News

বিজয় সালগাঁওকরের চরিত্রটি কি আপনাদের সবার মনে আছে? নিশ্চয়ই মনে আছে। যিনি 'দৃশ্যম ২’ ছবিতে তার মেয়ে ও পরিবারকে রক্ষা করার জন্য কী করেছিলেন। ফের সেই বিজয় সালগাঁওকর অনুগামীদের জন্য নিয়ে আসছেন একটি নতুন গল্প। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে দৃশ্যমের দ্বিতীয় পর্ব। অভিষেক পাঠক পরিচালিত ছবিটি চলতি বছরের ১৮ নভেম্বর মুক্তি পাবে বলে জানা গিয়েছে। অজয় দেবগনও তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করেছেন।

আবারও অজয় টাবু একসঙ্গে! কবে মুক্তি পাচ্ছে ‘দৃশ্যম ২’, তা নিজেই জানালেন অভিনেতা

অভিনেতা লিখেছেন, 'মনোযোগ! 'দৃশ্যম ২’ এই বছরের ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।' অজয় দেবগন ছাড়াও এই ছবিতে মুখ্য ভূমিকায় থাকবেন অক্ষয় খান্না, টাবু, শ্রিয়া শরণ, রজত কাপুর ও ঈশিতা দত্ত। জানা গিয়েছে, আজ, মঙ্গলবার হায়দরাবাদে ছবিটির শুটিং শেষ করেছে 'দৃশ্যম ২’ –এর টিম।

বিজয় সালগাঁওকরের ভূমিকায় অভিনয় করেছেন অজয় দেবগন। তার বড় মেয়ের সঙ্গে একটি খারাপ ঘটনা ঘটে, তারপর তাঁর পরিবারে নেমে আসে অনেক অশান্তি। তখন তিনি তার পরিবারকে রক্ষা করার জন্য যথাসাধ্য চেষ্টা করেন। টাবু পুলিশের ইন্সপেক্টর জেনারেল মীরা দেশমুখের ভূমিকায় অভিনয় করেছেন। তারপর কী হবে, তা জানতে আপনাকে সিনেমাটি দেখতে হবে। এটি একই নামের মোহনলাল-অভিনীত মালায়ালাম চলচ্চিত্রের হিন্দি রিমেক। গত বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পায় মালায়ালাম ছবির সিক্যুয়েল। সিনেমাটির গল্প চারজনের একটি পরিবারকে কেন্দ্র করে।

অপরদিকে, অভিনেত্রী জেনিফারকে কার্তিক আরিয়ানের বিপরীতে একটি ছবিতে দেখা যাবে। তবে, এই জুটিকে কোন সিনেমায় দেখা যাবে, তা এখনও জানা যায়নি। জেনিফার উইঙ্গেট এবং কার্তিক আরিয়ান সুন্দর একটি জুটি তৈরি করবেন বলে আশাবাদী অনুগামীরা।

জেনিফার এখন সবচেয়ে জনপ্রিয় ও প্রিয় টেলিভিশন অভিনেত্রী। জানেন তিনি সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে একজন। বর্তমানে তিনি প্রচুর সিনেমার অফার পেয়েছেন। তিনি অনেক ছবিকেই রিজেক্ট করেছেন কার্তিক আরিয়ানের সঙ্গে অভিনয় করার জন্য। অভিনেত্রী টেভিশনে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেছেন। তিনি সরস্বতীচন্দ্র , কুমুদ দেশাই, বেয়হাধ ধারাবাহিকে মায়া মেহরোত্রা এবং বেপান্নাহ ধারাবাহিকে জয়া সিদ্দিকি চরিত্রে অভিনয়ের জন্য বেশ জনপ্রিয় হয়েছেন। তাছাড়াও তিনি অনেক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। কুসুম, কসৌটি জিন্দেগি কে, সঙ্গম-সহ অন্যান্য সিরিয়ালে তিনি অভিনয় করেছেন।

সম্প্রতি কার্তিক আরিয়ান ভুল ভুলাইয়া ২এ অসাধারণ অভিনয়ে বুদ আমজনতা। খুব তাড়াতাড়ি তাঁকে কৃতি শ্যাননের সঙ্গে শেহজাদা-তে দেখা যাবে । ভুল ভুলাইয়া ২ প্রায় ১৭৫ কোটি আয় করেছে এবং এই মুহূর্তে নির্মাতাদের লক্ষ্য ২০০ কোটির দিকে।

হাত ও পা দিয়ে ভারসাম্য রাখার চেষ্টা, বিশ্ব যোগা দিবসে করিনা–পুত্রের সোয়াগ দেখে অবাক নেটিজেনহাত ও পা দিয়ে ভারসাম্য রাখার চেষ্টা, বিশ্ব যোগা দিবসে করিনা–পুত্রের সোয়াগ দেখে অবাক নেটিজেন

English summary
ajay devgan and tabbu play lead role drishyam 2 movie happy fans
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X