• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্বশুরের আগে করোনায় সুস্থ পুত্রবধূ, হাসপাতাল থেকে ছাড়া পেলেন ঐশ্বর্য রাই বচ্চন

অমিতাভ বচ্চনের আগেই করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে উঠলেন অভিনেত্রী তথা বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন। তাঁকে মুম্বইয়ের নানাবতী হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। ঐশ্বর্যর স্বামী ও অমিতাভ পুত্র অভিষেক টুইট করে জানিয়েছেন যে ঐশ্বর্য ও তাঁদের আট বছরের কন্যা আরাধ্যার রিপোর্ট নেগেটিভ এসেছে এবং তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে। তিনি এবং তাঁর বাবা অমিতাভ এখনও হাসপাতালেই রয়েছেন।

আইসোলেট থাকার এক সপ্তাহ পর হাসপাতালে ভর্তি হন ঐশ্বর্য

আইসোলেট থাকার এক সপ্তাহ পর হাসপাতালে ভর্তি হন ঐশ্বর্য

অমিতাভ বচ্চন ও অভিষেকের করোনা ভাইরাস ধরা পড়ার পরের দিনই ৪৬ বছরের অভিনেত্রীর রিপোর্টও করোনা পজিটিভ আসে। তিনি এক সপ্তাহের জন্য বচ্চন বাসভবন জলসাতেই আইসোলেটেড ছিলেন এবং ১৭ জুলাই তিনি হাসপাতালে ভর্তি হন। ১১ জুলাই অভিষেক ও তাঁর বাবাকে আগেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তবে জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ আসে। সূত্রের খবর, ঐশ্বর্যর হাসপাতালে ভর্তির আগে তাঁর সর্দি ছিল কিন্তু আর কোনও উপসর্গ ছিল না। হাসপাতাল সূত্রের খবর, বচ্চন পরিবার চিকিৎসায় ভালো সাড়া দিয়েছে।

অভিষেকের টুইট

অভিষেকের টুইট

১২ জুলাই অভিষেক বচ্চন তাঁর টুইটের মাধ্যমে নিশ্চিত করে জানান যে তাঁর স্ত্রী ও আট বছরের কন্যা কোভিড-১৯ পজিটিভ। যদিও অভিষেকের এই টুইটের পর মহারাষ্ট্রের স্বাস্থ্য মন্ত্রী টুইট করেছিলেন যে ঐশ্বর্যের কোভিড টেস্ট হয়েছে, যা দেখার পর বিভ্রান্তি সৃষ্টি হয়। পরে যদিও স্বাস্থ্য মন্ত্রীর টুইট মুছে দেওয়া হয়। ১১ জুলাই অমিতাভ নিজে টুইট করে তাঁর এই রোগের সম্পর্কে ভক্তদের জানান। কিছুক্ষণের মধ্যে অভিষেকও টুইট করে জানান যে তিনিও করোনা পজিটিভ এবং একই হাসপাতালে ভর্তি হচ্ছেন।

সিল করে দেওয়া হয় জলসা

সিল করে দেওয়া হয় জলসা

অমিতাভের মুম্বইয়ের বাসভবন জলসা বিএমসি সিল করে দেয় এবং স্যানিটাইজের কাজ চলে। এর পাশাপাশি অমিতাভের আরও তিন বাংলো সিল করে দেওয়া হয়। এই চার বাংলোর ৩০ জন কর্মীকে করোনার টেস্ট করানো হয়। ২৬ জুলাই জলসার সিল খোলা হয়।

অমিতাভের সুস্থ হয়ে ওঠার ভুয়ো খবর

অমিতাভের সুস্থ হয়ে ওঠার ভুয়ো খবর

মাঝে যদিও অমিতাভের সুস্থ হয়ে ওঠার ভুয়ো খবর প্রকাশিত হওয়ায় অমিতাভ নিজে খুবই ক্ষুব্ধ হন এবং টুইটের মাধ্যমে জানান যে তিনি সুস্থ হয়ে ওঠেননি এবং হাসপাতালে ভর্তি রয়েছেন। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর ভুয়ো ও মিথ্যা।

ইউজিসির পরীক্ষা নির্দেশিকা নিয়ে প্রধানমন্ত্রীর কাছে নালিশ মুখ্যমন্ত্রীর

চন্দন দস্যু বীরাপ্পনকে নিয়ে তৈরি ওয়েব সিরিজে অভিনয় করতে পারেন বলিউডের এই অভিনেতা

English summary
aishwarya rai was released from the hospital after recovering in coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X