• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিতাভ-জয়ার বিবাহবার্ষিকীতে কোন বার্তা দিলেন 'বউ মা' অ্যাশ

অনেকদিন ধরেই ইন্ডাস্ট্রির অন্দরে-বাইরে শোনা যাচ্ছিল বচ্চন পরিবারে সদস্যদের মধ্যে সম্পর্কের অবনতির কথা! শোনা যায়, পরিবারের সঙ্গে দূরত্ব তৈরি করেছেন অ্যাশ। তাঁর সমস্যা বিশেষত রয়েছে শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চনের সঙ্গে। কিন্তু সেই তথ্য নিজেই উড়িয়ে দিলেন অ্যাশ। জয়া ও অমিতাভের বিবাহবার্ষিকীতে শ্বশুর-শাশুড়িকে শুভেচ্ছা জানিয়ে তিনি পোস্ট করেন একটি ছবি। যে ছবিই নিন্দুকদের মুখের ওপর জবাব দিয়ে দিয়েছে।

অমিতাভ-জয়ার বিবাহবার্ষিকীতে কোন বার্তা দিলেন বউ মা অ্যাশ

[আরও পড়ুন:অমিতাভ-জয়ার বিবাহবার্ষিকীতে অভিষেকের শুভেচ্ছা বার্তা ! টুইটারে পোস্ট বিরল ছবি]

সবেমাত্র ইন্সটাগ্রামে প্রোফাইল খুলেছেন ঐশ্বর্য রাই। আর সেখানে মেয়ে আরাধ্যার সঙ্গে ছবি পোস্ট নিয়ে কিছুদিন আগেই বিতর্ক তৈরি হয়। এবার সেই ইনস্টাগ্রামেই আবার অ্যাশ পোস্ট করেছেন শ্বশুর ও শাশুড়ির ছবি। বলা ভালো তাঁদের সুখী পরিবারের ছবি। ছবিতে অমিতাভ কন্যা শ্বেতা নন্দার ছেলে অগস্ত্যাকে যেমন দেখা গেল। তেমনই হাসি খুশি মেজাজে রয়েছেন জয়া ও অমিতাভ। সঙ্গে ঐশ্বর্য ও নাতনি আরাধ্যা। সমালোচকদের মুখ বন্ধ করার জন্য এই ছবিই যথেষ্ট বলে দাবি অনেকের।

✨Happyyy Anniversary Pa n Ma✨ 💐 Love, Health and Happiness always God Bless 💝🤗🌈

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

এর আগে, সোশ্যাল মিডিয়ায় অমিতাভ ও জয়াকে শুভেচ্ছা বার্তা জানান জুনিয়ার বচ্চন অভিষেক। তিনি ও এই তারকা দম্পতির একটি সুখের সময়ের ছবি পোস্ট করেন। যে ছবিতে জয়া ও অমিতাভ দুজনকেই হাসি খুশি থাকতে দেখা যায়। পোস্ট-টিতে অভিষেক ব্যবহার করেছেন অমিতাভ-জয়া অভিনীত ছবি 'অভিমান' ছবিটির একট দৃশ্য।

English summary
Aishwarya Rai posts the cutest family pic on Jaya and Amitabh Bachchan’s anniversary.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X