India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভুয়ো ভিডিও দেখে বেফাঁস মন্তব্য কাতার এয়ারওয়েজের সিইওকে নিয়ে, বিপাকে পড়ে পোস্ট ডিলিট কঙ্গনার

Google Oneindia Bengali News

বিতর্কিত মন্তব্যের জন্য সবসময়ই পরিচিত কঙ্গনা রানাওয়াত বুধবার ফের আরও এক বেফাঁস মন্তব্য করে শিরোনামে উঠে এলেন। এক প্যারোডি ভিডিও ক্লিপের ওপর ভিত্তি করে কাতার এয়ারওয়েজের সিইও আকবর আল বাকরকে '‌এক নির্বোধ পুরুষ'‌ বলে সম্বোধন করে বসেন কঙ্গনা।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওর প্রতিক্রিয়া দিতে গিয়ে, যেটি বাসুদেব নামে এক ব্যবহারকারী পোস্ট করেছেন, কঙ্গনা রীতিমতো নিজেই বোকা বনে গিয়েছেন।

ভুয়ো ভিডিও দেখে বেফাঁস মন্তব্য কাতার এয়ারওয়েজের সিইওকে নিয়ে, বিপাকে পড়ে পোস্ট ডিলিট কঙ্গনার

হজরত মহম্মদকে নিয়ে বিজেপির দুই নেতা আপত্তিকর মন্তব্য করার পর থেকে ভারতে ব্যাপক কূটনৈতিক আঘাত করা হচ্ছে। সম্প্রতি, বাসুদেব নামে একজন টুইটার ব্যবহারকারী ভারতীয়দের কাছে কাতার এয়ারওয়েজকে বয়কট করার আবেদন জানিয়ে একটি ভিডিও শেয়ার করেছিলেন তাঁর টুইটার অ্যাকাউন্টে। আর এরপরেই সেই টুইটার ব্যবহারকারীকে কাতার এয়ারওয়েজের সিইও আকবর আল বাকের 'গুন্ডামি' করছেন বলে তাঁর সমালোচনা করে বসলেন।

আর সেই সমালোচনা একটি ভিডিওর মাধ্যমে সোশ্যালে ভাইরাল হতেই ক্ষেপে গেলেন কঙ্গনা। আর এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত আকবর আল বাকরের বিরুদ্ধে এক লম্বা নোট লিখে ফেলেন ইনস্টাগ্রামে। কিন্তু পরে জানতে পারেন, আদৌ কাতারের সিইও বাসুদেবকে কোনও কুমন্তব্য করেন নি।

আকবর আল বাকের নামে যে ভিডিওটি ভাইরাল হয়েছিল, সেটি একটি স্পুফ ভিডিও। অর্থাৎ এই ভিডিওতে আকবর আল বাকের কথাগুলি ডাব করা। অন্যের কথা ছিল সেগুলি। আর এটা জানার পরই কঙ্গনা তড়িঘড়ি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে যা যা লিখেছিলেন সব মুছে ফেলেন। কিন্তু মুছেও লাভ হয় না, তার আগেই অভিনেত্রীর মন্তব্য ভাইরাল হয়ে গিয়েছে।

কঙ্গনা ইনস্টাগ্রাম স্টোরিজে স্পুফ ভিডিওর একটি স্ক্রিনশট শেয়ার করে লিখেছিলেন, '‌একজন লোক কতটা নির্বোধ হলে একজন গরীব মানুষকে ধমক দিতে পারে, বাসুদেব আপনার মতন একজন ধনী লোকের কাছে তুচ্ছ হতে পারে কিন্তু তাঁর নিজের মতামত প্রকাশ করার অধিকার আছে। মনে রাখবেন এই পৃথিবীর বাইরেও একটি পৃথিবী আছে যেখানে আমরা সবাই সমান।'‌

এই পোস্টটি কঙ্গনার ইনস্টাগ্রামে প্রায় দুই ঘন্টারও বেশি সময় ধরে ছিল৷ আসলে কয়েকদিন আগে বিজেপি নেত্রী নুপুর শর্মা এবং নবীন জিন্দালকে বিজেপি দল থেকে বহিষ্কার করা হয়, কারণ তাঁরা হজরত মহম্মদের প্রতি অবমাননাকর মন্তব্য করে বিপাকে পড়েন, যা নিয়ে দেশে বিক্ষোভের সৃষ্টি হয়। এই মন্তব্যে নিন্দনীয় দেশগুলোর মধ্যে অন্যতম ছিল কাতার।

দক্ষিণী ব্লকবাস্টার বিয়ে আগামীকাল, গাঁটছড়া বাঁধছেন নয়নতারা–ভিগনেশদক্ষিণী ব্লকবাস্টার বিয়ে আগামীকাল, গাঁটছড়া বাঁধছেন নয়নতারা–ভিগনেশ

যার কারণে, আরব বিশ্বে ভারতীয় পণ্য বয়কটের আহ্বান জানানো হয়েছিল। কাতার ছাড়াও ইরাক, ইরান, কুয়েত, সৌদি আরব, ওমান, মালেসিয়া, আরব, জর্ডন, আফগানিস্তান, পাকিস্তান, বাহরিন, মলদ্বীপ, লিবিয়া, তুর্কি ও ইন্দোনেশিয়া এই বিতর্কিত মন্তব্যের কারণে প্রতিবাদ জানিয়েছে।

কঙ্গনা রানাওয়াতের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত 'ধকাড়' ছবিটি বক্স অফিসে ফ্লপ হয়েছে। তবে বর্তমানে তিনি কাজ শুরু করেছেন, যেখানে তিনি প্রাক্তন ভারতীয় প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করবেন।

English summary
After watching spoof video, Kangana made baseless remarks about the CEO of Qatar Airways
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X