শ্রীদেবীর ফিল্মের জন্য় একসময়ে প্রায় নিঃস্ব হয়ে গিয়েছিলেন বনি কাপুর! কী ঘটেছিল

Subscribe to Oneindia News

শ্রীদেবী অভিনীত প্রায় ৩০০ টি ছবি রয়েছে বলিউডে। বেশিরভাগ হিট ছবিতে তাঁকে জুটি বাঁধতে দেখা গিয়েছে অনিল কাপুরের সঙ্গে। অনিল-শ্রীদেবী জুটি নব্বইয়ের দশকের অ্যতম হিট জুটি ছিল। আর তাই প্রযোজকরা এই জুটিকে নিয়ে ফিল্ম করতে বেশ উদ্যোগী হতেন। আর নিজের ঘরের এই দুজন স্টারকে নিয়ে ছবি করেন প্রযোজক তথা শ্রীদেবীর স্বামী বনি কাপুর। একদিকে ভাই অনিল, অন্যদিকে স্ত্রী শ্রীদেবীকে নিয়ে তিনি প্রযোজনা করেন 'রূপ কি রানি চোরো কা রাজা ' ছবিটি।

[আরও পড়ুন:কোন পরিস্থিতিতে বনি কাপুরকে বিয়ে করেন শ্রীদেবী, মিঠুনকে ঘিরে ত্রিকোণ সম্পর্কের কিছু গোপন তথ্য]

[আরও পড়ুন:নিয়তির করুণ পরিহাস! সৎ বোন জাহ্নবীর সাথে কোথায় মিল অর্জুনের 'মা' হারানোর ঘটনার]

কোন সত্য উঠে এল?

কোন সত্য উঠে এল?

ছবিটির মুক্তির ২৫ বছর পর উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য। ছবির পরিচালক সতীশ কৌশিক এদিন টুইটারে একটি পোস্ট-এ প্রথমেই ছবির ফ্লপ হওয়ার জন্য ক্ষমা চান বনি কাপুরের কাছে। অনিল কাপুর ও শ্রীদেবীর নিয়ে নিজের জীবনের প্রথম ছবিটি তৈরি করতে চেয়েছিলেন সতীশ। আর সেই মত প্রযোজনার আবেদন জানান প্রযোজক বনি কাপুরের কাছে। সব কিছু ঠিকঠাক রেখে তৈরি হয় ছবিটিও। কিন্তু তা সংঘাতিক রকম ফ্লপ করে। ৯ কোটি টাকা বিনিয়োগের এই ছবিতে উঠে আসে ২ কোটি টাকা।

ফ্লপ হয় ফিল্ম!

ফ্লপ হয় ফিল্ম!

ছবিটি এতটাই খারাপভাবে ফ্লপ করেছিল যে কার্যত নিঃস্ব হতে বসেছিলেন প্রযোজক বনি কাপুর। আর ২৫ বছর আগের সেই ঘটনার কথা স্মরণ করে এদিন, বনি কাপুরের কাছে ক্ষমা চেয়ে নেন সতীশ। ছবিতে শ্রীদেবী আর অনিল কাপুর ছাড়াও ছিলেন জ্যাকি শ্রফ ও অনুপম খের।

যে পোস্ট টি করেন সতীশ

পরিচালক তথা দক্ষ অভিনেতা সতীশ কৌশিক এদিন নিজের পোস্টটি তে 'রূপ কি রানি চোরো কা রাজা' ছবির পোস্টারটিও প্রকাশ করেন। নব্বইয়ের দশকের সেই ছবিটি হিট না করলেও এর টাইটেল ট্র্যাক বেশ জনপ্রিয় হয়। তবে ছবি ভয়ঙ্কর রকম ফ্লপ করায় প্রকাশ্যে বনির কাছে ক্ষমা চেয়ে নেন সতীশ ।

আর কী জানালেন সতীশ

ছবির শ্যুটিং এর সময় বহুবার বহু রকমের বাধা টপকাতে হয়েছে গোটা ইউনিটকে। ফলে, খানিকটা সমস্যার মধ্যে পড়তে হয়েছিল। সেই সমস্ত কথা স্মরণ করে এদিন টিইট করেন সতীশ। সতীশের এই টুইটের পর তার জবাব দেন অনুপম খেরও। তিনিও মনে করে নেন পুরনো সেই স্মৃতি।

English summary
After This Super-flop Film Of Sridevi, Boney Kapoor Went Bankrupt!Some truth regarding it.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.