• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সলমনের পর আরবাজ! খান পরিবারে আর এক সদস্য এবার বিতর্কের কেন্দ্রে

সেলিম খানের বড় ছেলে সলমন খান চিরবিতর্কিত। সিনেমায় অভিনয় থেকে ঐশ্বর্য রাইয়ের সঙ্গে প্রেম, গাড়ি চাপা কাণ্ড থেকে শুরু করে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় জড়িয়ে পড়া। বারবার সলমন খানকে নিয়ে পরিবারের উদ্বেগ চরমে উঠেছে। জেল-আদালত কিছুই বাকী রাখেননি সলমন। এবার সেই তালিকায় কি যোগ হতে চলেছে আরবাজ খানের নাম?

নাম জড়াল আইপিএল বেটিংয়ে

নাম জড়াল আইপিএল বেটিংয়ে

শুক্রবার থানে পুলিশ আইপিএল বেটিং কাণ্ডে আরবাজকে ডেকে পাঠিয়েছিল। সেইমতো এদিন শনিবার হাজিরা দিয়ে বেটিংয়ের কথা স্বীকার করে নেন আরবাজ। জানিয়ে দেন, ২০১৭ সালে আইপিএলের বেটিং করেছিলেন তিনি। বুকি সোনু জালানের সঙ্গে সম্পর্কের কথাও স্বীকার করে নেন।

২০১৭ সালে বেটিং

২০১৭ সালে বেটিং

২০১৭ সালে আইপিএলে ২.৭৫ কোটি টাকা বেটিং করে আরবাজ হেরে যান। পরে সোনু তাকে ব্ল্যাকমেল করে নাম ফাঁস করার হুমকি দেয় বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে। কয়েকদিন আগে দাউদ ইব্রাহিম ঘনিষ্ঠ সোনু গ্রেফতার হওয়ার পরে পুলিশি জেরায় আরবাজের নাম উঠে আসে।

একসারিতে সলমন-আরবাজ

একসারিতে সলমন-আরবাজ

সলমন খান এখনও গাড়ি চাপা কাণ্ড ও হরিণ হত্যা মামলায় ফেঁসে রয়েছেন। গাড়ি চাপা কাণ্ডে তাঁকে শেষ অবধি বেকসুর খালাস করার পরে সেই রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে পাল্টা মামলা হয়েছে। এদিকে হরিণ হত্যা মামলায় দোষী সাব্যস্ত সলমন উচ্চ আদালতে আপিল করে জামিনে বাইরে রয়েছেন।

পরিবারের চিন্তা বাড়ালেন আরবাজ

পরিবারের চিন্তা বাড়ালেন আরবাজ

আরবাজ এর আগে অনেক বড় কোনও ঝামেলায় না জড়ালেও মাদক কাণ্ড, মালাইকা অরোরার সঙ্গে বিবাহ বিচ্ছেদের সময় বিতর্কের মতো ঘটনায় নাম জড়িয়ে সংবাদ শিরোনামে এসেছেন। এবার আইপিএলে বেটিংয়ের মতো ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে নতুন বিতর্ক তৈরি করলেন তিনি। সলমনের পর আরবাজকে নিয়েও কি খান পরিবারকে খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতে হবে? সময়ই এর উত্তর দেবে।

English summary
After Salman Khan its Arbaaz Khan brings brings bad days for family after admitting to IPL betting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X