• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাদামকাকুকে সরিয়ে নিজের জায়গা করছে আঙুরকাকু, কিন্তু কীভাবে!

  • |
Google Oneindia Bengali News

আসল ব্যাপার কোন জিনিস যদি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয় তাহলে সেটা যদি নেটিজেনদের মনে ধরে তাহলে সেটা মুহুরতেই ভাইরাল হয়ে যায়। উদাহরণস্বরূপ বলা যায়, মানিকে মাগে হিথে, রানু মণ্ডল। তারপর আসে 'কাঁচা বাদাম' গানটি। এক সামান্য বাদামওয়ালা থেকে কীভাবে তিনি বিশ্বব্যাপী হয়ে যাচ্ছেন। ফেরিওয়ালা থেকে যেন সেলিব্রিটি হয়ে গিয়েছেন বাদামকাকু। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক মানুষই তাদের নিজের জায়গা করে নিয়েছেন। সেই সঙ্গে বেড়েছে পরিচিতিও। রানু মণ্ডল থেকে বাদামকাকুকে প্রায় সকলেই চেনেন। এনাদের পরিচিত যে কতটা তা আপনারাও জানেন। কয়েকমাস ধরে ফোনের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে বাদামকাকু। যা খোলা হচ্ছে তাতেই কিন্তু একটা গান বাজছে 'কাঁচা বাদাম’। তবে, এবার বাদামকাকু জায়গা নিতে এসছেন কালো আঙুর কাকু। হ্যাঁ ঠিকই শুনলেন!

বাদামকাকুকে সরিয়ে নিজের জায়গা করছে আঙুরকাকু, কিন্তু কীভাবে!

এবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে অবাক সকলে। একজন ফল বিক্রেতা একটি ভ্যানের ওপর বসে কালো আঙুর ও পেয়ারা বিক্রি করছেন। হাতে আছে আবার চায়ের কাপও। সেই সঙ্গে তিনি মন খুলে গান গাইছেন। পেয়ারা নয় কালো আঙুর নিয়ে গান বাঁধলেন তিনি। যদিও তাঁর নাম, ঠিকানা এখনও জানা যায়নি। ভিডিও কিন্তু ভাইরাল হয়েছে। সেই সঙ্গে মজাও পেয়েছেন সকলে।

দেবচন্দ্রিমার জন্মদিনে আর্যর শুভেচ্ছা, তাহলে কী রিয়েল একসঙ্গে এই জুটি! দেবচন্দ্রিমার জন্মদিনে আর্যর শুভেচ্ছা, তাহলে কী রিয়েল একসঙ্গে এই জুটি!

প্রসঙ্গত, বাদাম কাকুর গানের জনপ্রিয়তা চলে গেছে বিদেশ আফ্রিকাতেও। ডেভিড জনপ্রিয় কাঁচা বাদাম গান নিয়ে নতুন করে গানটি নতুন করে করেছেন নামকরা সঙ্গীত পরিচালক । যা সোশ্যাল মিডিয়ায় তুঙ্গে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন করেছেন। গানটি বেশ জনপ্রিয়। তা একেবারেই বলার অপেক্ষা রাখে না গানের ভিডিওটি, যা ভাইরালও হয়েছে। লোকগীতি নয় এবার ডিস্ক স্টাইল গাওয়া হয়েছে 'বাদাম বাদাম'গানটিকে। গোটা একটা অ্যালবাম তৈরী হয়েছে যাতে মোট ৯টি গান থাকছে। ইউটিউবে গানগুলি একের পর এক রিলিজ করা হবে।

বাদামকাকুকে সরিয়ে নিজের জায়গা করছে আঙুরকাকু, কিন্তু কীভাবে!

উল্লেখ্য, বাদাম কাকু কিছুদিন আগেই অভিযোগ করেছিলেন যে তার গাওয়া গান ব্যবহার করে অনেকেই টাকা রোজগার করছে। কিন্তু তিনি কিছুই পাচ্ছে না। তবে তার বাড়িতে বাংলার বিখ্যাত ইউটিউবার স্যান্ডি সাহা গিয়েছিল তার বাড়িতে। ভুবন বাবুর সঙ্গে বাদামের মালা পরেই গান গাওয়ার ভিডিও শেয়ারও করেছিল। আর সেই গান আর ছবি শেয়ার করে স্যান্ডি জানিয়েছিল, বাদাম কাকুকে সে নিজের সাধ্যমত সাহায্যও করেছে। তবে বাদাম কাকু ভুবনবাবুর গান গেয়ে বিখ্যাত হওয়ার স্বপ্ন পূরণ হল। এখন কিন্তু তিনি তারকা বটে!

English summary
after kacha badam this time the black grape song has gone viral on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X