India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পাঁচ বছর পর শেষ হল ‘‌ব্রহ্মাস্ত্র’‌–এর শুটিং, কবে মুক্তি পাবে এই সিনেমা ঘোষণা করলেন পরিচালক

Google Oneindia Bengali News

প্রায় পাঁচ বছর ধরে চলা আলিয়া ভাট ও রনবীর কাপুর অভিনীত ছবি '‌ব্রহ্মাস্ত্র’‌ ছবির শুটিং অবশেষে শেষ হল এবং এবার তা সিনেমা হলে মুক্তি পাওয়ার জন্য একেবারে প্রস্তুত। এ বছরের ৯ সেপ্টেম্বর একাধিক তারকা অভিনীত এই সিনেমা অবশেষে মুক্তি পেতে চলেছে। আলিয়া ও রনবীর ছাড়াও এই সিনেমায় অভিনয় করছেন অমিতাভ বচ্চন, মৌনী রায় ও নাগার্জুন আক্কিনেনি।

শুটিং শেষ হওয়ার কথা ঘোষণা পরিচালকের

শুটিং শেষ হওয়ার কথা ঘোষণা পরিচালকের

মঙ্গলবার এই ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করে এই সিএনমার শুটিং শেষ হওয়ার কথা জানিয়েছেন। পরিচালক অয়ন লিখেছেন, '‌অবশেষে... শুটিং শেষ হল। পাঁত বছর আগে ব্রহ্মাস্ত্র-এর প্রথম শট নেওয়া হয়েছিল। আজ শেষ হল শুটিং। একেবারে অবিশ্বাস্য, চ্যালেঞ্জিং, জীবনে একবারই হবে! ভাগ্যের পরিহাস, আমরা বারাণসীতে প্রথম পর্ব: শিব-এর শুটিং শেষ করেছি- শিব ভগবানের সেবা জুড়ে একটি শহর এবং তাও সবচেয়ে পবিত্র কাশী বিশ্বনাথ মন্দিরে, পবিত্র পরিবেশে শেষ হয়েছে, আনন্দ এবং আশীর্বাদ নিয়ে। সামনে রোমাঞ্চকর দিন, সামনে শেষ প্রস্তুতি! ২০২২ সালের ৯ সেপ্টেম্বর আসছে।'‌

এই সিনেমার শেষ শুটিং হয় বারাণসীতে। এই বার্তার সঙ্গে অয়ন মুখোপাধ্যায় বারাণসী শুটিংয়ে আলিয়া-রনবীরের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত শেয়ার করেছেন। পৌরাণিক ও বিজ্ঞানের মিশ্রণে তৈরি ‌'‌ব্রহ্মাস্ত্র'‌।

 জন্মদিনের দিন আলিয়ার লুকস প্রকাশ্যে

জন্মদিনের দিন আলিয়ার লুকস প্রকাশ্যে

আলিয়া ভাটের জন্মদিনের দিনই এই সিনেমার নির্মাতারা অভিনেত্রীর ভক্তদের হতচকিত করে আলিয়ার প্রথম লুক প্রকাশ্যে আনেন। আলিয়া তাঁর ইনস্টাগ্রামে ৩১ সেকেন্ডের টিজার শেয়ার করেন। এই সিনেমায় রনবীরের চরিত্রের নাম শিব ও আলিয়ার চরিত্রের নাম ইশা। আলিয়া তথা ইশার একাধিক অবতার দেখা যাবে এই সিনেমায়। এর পাশাপাশি ইশার সফট রোম্যান্টিক, বাবলি, প্রাণবন্ত, দৃঢ় ও নির্ভীক দিকও তুলে ধরা হবে।

আলিয়া ভাট ও করণ জোহরও পোস্ট করেন

আলিয়া ভাট ও করণ জোহরও পোস্ট করেন

মঙ্গলবার একই সঙ্গে আলিয়া ভাট, করণ জোহর ছবির শুটিং শেষ হওয়ার কথা জানিয়ে পোস্ট করেছেন। এই সিনেমা ৯ সেপ্টেম্বর পাঁচটি ভারতীয় ভাষা হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে।

 ‌প্রেম শুরি রনবীর–আলিয়ার

‌প্রেম শুরি রনবীর–আলিয়ার

প্রসঙ্গত, এই সিনেমার শুটিং থেকেই আলিয়া ও রনবীর কাপুরের প্রেম শুরু হয়। শোনা যাচ্ছে এই সিনেমার মুক্তির পরই এই দুই তারকা জুটি বিয়ের পিঁড়িতে বসবেন।

হলি থেকে বলি সকলকে টেক্কা! RRR তিনদিনে ৫০০ কোটি, বক্স অফিসে তৈরি নয়া ইতিহাস হলি থেকে বলি সকলকে টেক্কা! RRR তিনদিনে ৫০০ কোটি, বক্স অফিসে তৈরি নয়া ইতিহাস


English summary
After five years, the shooting of 'Brahmastra' directed by Ayan Mukherjee has come to an end
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X