• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুর্ধর্ষ 'হিট রেকর্ড'! এক লাফে ৫০০ শতাংশ পারিশ্রমিক বাড়ল এই বলি-স্টারের

  • |

সামনেই আসন্ন তাঁর 'বালা' ছবিটি। যার ট্রেলার মুক্তি পেতেই শোরগোল পড়ে গিয়েছে বলিউড জুড়ে। ২০১৯ সালে 'ড্রিম গার্ল' বক্স অফিসে তীব্র গতিতে ছুটে বাজার করে নিয়েছে। আর ২০১৮ সালে জাতীয় পুরস্কারের সম্মানের তাজ পেয়েছিলেন আয়ুষ্মান খুরানা। সেই অধ্যায়ের পর এবার পারিশ্রমিকে তাক লাগানো বৃদ্ধি ঘটিয়ে দিলেন আয়ুষ্মান খুরানা।

দুর্ধর্ষ হিট রেকর্ড! এক লাফে ৫০০ শতাংশ পারিশ্রমিক বাড়ল এই বলি-স্টারের

পর পর ৬ টি হিট ফিল্ম। আর ৬ ট ছক্কা হাঁকিয়ে বলিউডে আপাতত 'আয়ুষ্মান রাজ' করে চলেছেন 'ড্রিম গার্ল' স্টার। আর প্রযোজকদের এতগুলি হিট ফিল্ম দেওয়ার পর এবার নিজের পারিশ্রমিক ৫০০ শতাংশ বাড়িয়ে নিলেন আয়ুষ্মান খুরানা। প্রতিটি ছবির জন্য আগে ছিল তাঁর পারিশ্রমিক ২ কোটি টাকা। বর্তমানে তা হয়ে দাঁড়াল ১০ কোটি টাকা।

এক লাফে পারিশ্রমিক ৫০০ শতাংশ বাড়িয়ে নিয়ে আয়ুষ্মান এখন 'টক অফ দ্য টাউন' হয়ে গিয়েছেন বলিউডে। উল্লেখ্য, আগামী ৭ নভেম্বর মুক্তি পেতে চলেছে আয়ুষ্মান খুরানা অভিনীত ছবি 'বালা'। ফের একবার ভূমি-আয়ুষ্মান জুটির এই ছবি নিয়ে পারদ ইতিমধ্যেই চড়তে শুরু করে দিয়েছে।

English summary
After Dream Girl hit Ayushman Khurrana hikes 500 percent in payment.Ayushmann now boasts of six consecutive successes, from Bareilly Ki Barfi to from Shubh Mangal Saavdhan to AndhaDhun to Badhaai Ho to Article 15 to Dream Girl. And with this incredible feat, Khurrana has hiked his fee to a massive amount.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X