• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিতাভের পর অভিষেক করোনা পজিটিভ, রেখার বাড়িতেও কোভিড হানা! সন্ত্রস্ত বলিউড

বলিউড শেহেনশা অমিতাভ বচ্চন গতরাতেই জানিয়েছেন যে তিনি করোনা পজিটিভ। এই অবস্থায় তিনি আপাতত নানাবতী হাসপাতালে ভর্তি। এদিকে, তাঁর ছেলে অভিষেক বচ্চনও করোনা পিজিটিভ বলে জানা গিয়েছে। বচ্চন পরিবারে করোনা হানার পরই, পরিবারের বাকি সদস্য ও তাঁদের সঙ্গে যাঁরা মেলামেশা করেছেন তাঁদেরও টেস্ট করা হবে বলে খবর। এদিকে, এমন আতঙ্কের আবহেই অভিনেত্রী রেখার বাড়িতে করোনা হানা দিয়েছে বলে খবর।রেখার গোটা বাংলো সিল করা হয়েছে।

অমিতাভপুত্র অভিষেক করোনা পজিটিভ, রেখার বাড়িতেও কোভিড হানা! সন্ত্রস্ত বলিউড

জানা গিয়েছে, বচ্চন পরিবারে দানবীয় কোভিড হানার পর এবার রেখার বাড়িতে এক কর্মী করোনা পজিটিভ হয়েছেন। ফলে অভিনেত্রীকে করোনার টেস্ট করাতে হবে। তারপরই রেখার শারীরিক অবস্থা সম্পর্কে জানা যাবে। অন্যদিকে, করোনা আক্রান্ত অভিষেক ভর্তি রয়েছেন নানাবতী হাসপাতালে। তবে বচ্চন পরিবারের বাকি সদস্যরা করোনা নেগেটিভ। এজিন, জয়া, ঐশ্বর্য, আরাধ্যার করোনা রিপোর্টে তেমনই তথ্য এসেছে। এদিকে, এযাবৎকালে করোন আক্রান্ত দেশে বলিউড থেকে একের পর এক দুঃসংবাদ এসেছে , তারপরই বচ্চন পরিবারে এই করোনা হানার ঘটনা রীতিমতো উদ্বেগে রেখেছে অমিতাভ ভক্তদের।

এদিকে, বলিউড নিয়ে আরও একটি খবর রটতে থাকে যে , কাপুর পরিবারেও করোনা হানা দিয়েছে। সেখানে নীতু কাপুরের জন্মদিনের পার্টি থেকে রণবীর, নীতু সহ করণ জোহর আক্রান্ত হন বলে গুজব রটে যায়। যদিও তা নস্যাৎ করেছেন রণবীর। এদিকে টলিউডে আরও এক নামী তারকা পরিবার মল্লিক বাড়িতেও করোনা হানা দিয়েছে। রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিক, তাঁরা মা ও স্বামী নিসপাল সিং করোনায় আক্রান্ত। সবমিলিয়ে চলচ্চিত্র জগতে ধীরে ধীরে করোনার দানবীয় গ্রাস রীতিমতো আশঙ্কায় রাখছে দেশকে।

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীকে আক্রমণ অধীর চৌধুরীর

English summary
After Amitabh , Abhishek tests Corona positive , Rekha's home staff tested same
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X