এবার কঙ্গনার নামে দায়ের হল মানহানির মামলা

  • Posted By:
Subscribe to Oneindia News

কঙ্গনা রানাউতকে নিয়ে বিতর্ক যেন থামছেই না। আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ করেছিলেন বলিউডের কুইন। সেই প্রেক্ষিতে মানহানির মামলা করেছেন আদিত্য পাঞ্চোলি ও তাঁর স্ত্রী জারিনা ওয়াহাব।

এবার কঙ্গনার নামে দায়ের হল মানহানির মামলা

কঙ্গনার অভিযোগ ছিল, আদিত্য আমাকে একটি অ্যাপার্টমেন্ট দিয়েছিল। তবে সেখানে আমার বন্ধুদের প্রবেশের অনুমতি ছিল না। আমাকে গৃহবন্দি করে রাখা হয়েছিল। নির্যাতন চালানো হয়েছিল। সেই ঘটনা জানিয়ে জারিনার সঙ্গে দেখা করি। আমাকে বাঁচানোর অনুরোধ করি। তবে জারিনা সেইসময়ে সাহায্য করেননি।

সেই অভিযোগ সামনে আসতেই আদিত্য কঙ্গনাকে আইনি নোটিশ পাঠান। জাতীয় টেলিভিশনে যেখানে অভিযোগ করেছিলেন সেখানেই ফের নিঃশর্ত ক্ষমা চাইতে বলেন কঙ্গনাকে। যদিও সেই প্রত্যুত্তরে খুশি হননি আদিত্য।

তিনি জানিয়েছেন, কঙ্গনা শুধু আমাকে নয়, আমার ছেলে-মেয়ে-স্ত্রী সকলকে নিয়ে কটূ মন্তব্য করেছে। আমাদের সম্মানহানি করেছে। সেজন্য তার বিরুদ্ধে মানহানির মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন আদিত্য পাঞ্চোলি ও জারিনা ওয়াহাব।

পাশাপাশি এটাও জানিয়েছেন যে এই মামলার সঙ্গে হৃত্বিক-কঙ্গনা বিতর্কের কোনও সম্পর্ক নেই। হৃত্বিক তার নিজের ব্যাপার সামলাক। তবে আমাকে কিছু বললে আমি চুপ থাকব না। আমি আমার পরিবারের জন্য লড়াই না করলে কে করবে? কঙ্গনার মতো নিচে না নামলেও আমি আমার মতো করে জবাব দেব, বলেছেন আদিত্য পাঞ্চোলি।

English summary
Aditya Pancholi & Zareena Wahab file defamation case against Kangana Ranaut
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.