• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অনুগামীরা ‘আদিপুরুষ’ সিনেমার টিজার দেখে মোটেও খুশি নন কিন্তু কেন?

  • |
Google Oneindia Bengali News

দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পেল 'আদিপুরুষ' সিনেমার টিজার। অনেকদিন ধরেই এই টিজারের অপেক্ষায় ছিলেন ভক্তরা। কিন্তু টিজার আসার পর ভক্তদের সব যেন কোথাও ম্লান হয়ে গেছে। সিনেমায় প্রভাস ভগবান রামের ভূমিকাট অভিনয় করেছিলেন। মা সীতাকে লঙ্কায় নিয়ে গিয়েছিলেন তিনি। তাদের সঙ্গে একটি বানর সেনাও রয়েছে। যদিও এই সমস্ত দৃশ্যগুলি একটি অ্যানিমেশনের মাধ্যমে তৈরি করা হয়েছিল। তাই অনেক অনুগামীদের মতে, এটিকে অ্যানিমেশন ফিল্ম বললে ভালো হয়, কোনও লাইভ অ্যাকশন ফিল্ম নয় এটি।

কে সিনেমাটি পরিচালনা করেছেন

রামায়ণের পৌরাণিক কাহিনী নিয়ে পরিচালক ওম রাউত তার ছবি 'আদিপুরুষ' তৈরি করেছেন। জানা গেছে, জাপানি অ্যানিমেটেড ফিল্ম রামায়ণ দেখার পর এই ছবির ধারণা তার মাথায় আসে। করোনার লকডাউনের সময় তিনি লিখেছেন 'আদিপুরুষ' গল্প। ছবিটির বাজেট ছিল ৫০০ কোটি টাকা বলে জানা গেছে। ভিএফএক্সের কাজে ২৫০ কোটি টাকা খরচ হয়েছে বলে জানা গেছে।

এই ছবিতে ভগবান রামের ভূমিকায় দেখা যাবে সুপারস্টার প্রভাসকে। সীতার ভূমিকায় রয়েছেন কৃতি শ্যাননকে। লক্ষ্মণের চরিত্রে অভিনয় করছেন সাইফ আলি খান, রাবন এবং সানি সিং নিজ্জার। টিজারে রামকে রাবণের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি এবং লঙ্কায় যেতে দেখা যাচ্ছে। এখানে কৃতির একটি ছোট এবং সুন্দর ঝলকও দেখা যায়। আদিপুরুষ ১২ জানুয়ারি ২০২৩ সালে মুক্তি পাবে।

 কী বলছেন অনুগামীরা

কী বলছেন অনুগামীরা

এই সিনেমার টিজার দেখার পর অনেকেই ভিএফএক্স দেখার সঙ্গে সঙ্গে টিজারটিকে নিয়ে ট্রোল করতে শুরু করেছেন। ব্যবহারকারীরা বলেছেন, পরিচালক ওম রাউত শীঘ্রই এই ভুলটি ঠিক করুন। অনেক ব্যবহারকারী এই টিজারের ভিএফএক্স নিয়ে মজা করেছেন এবং এটিকে মন্দির চালানোর গেম বলেছেন। কেউ কেউ এমনকি কৌতুক করেছেন যে কার্টুন নেটওয়ার্ক এবং পোগোর মতো কার্টুন চ্যানেলগুলি চলচ্চিত্রটির স্যাটেলাইটের সঙ্গে তুলনা করেছেন।

 কী বললেন অপর ব্যবহারকারী

কী বললেন অপর ব্যবহারকারী

সিনেমায় বিভিন্ন প্রজাতির বানর দেখানো নিয়েও অনেক ব্যবহারকারী নানান কথা বলেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন যে পরিচালকের উচিত ছিল মূল গল্পের মতো বানর বাহিনীর সৈন্যদের অর্ধেক মানুষ এবং অর্ধেক বানর করা। একজন লিখেছেন, 'জাপানি অ্যানিমেটেড মুভি #রামায়ণ (১৯৯৪) #আদিপুরুষের চেয়ে অনেক বেশি ১০০ শতাংশ ভালো ছিল।

কবে মুক্তি পাবে সিনেমাটি

আদিপুরুষ রামায়ণ দ্বারা অনুপ্রাণিত একটি পৌরাণিক সিনেমা। প্রভাস এই ছবিতে ভগবান রাম অর্থাৎ আদি পুরুষের ভূমিকায় অভিনয় করবেন। একই সঙ্গে লঙ্কেশের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। যেখানে সীতার চরিত্রে অভিনয় করবেন কৃতি শ্যানন। ছবিতে হনুমানের ভূমিকায় অভিনয় করেছেন দেবদত্ত নাগে এবং লক্ষ্মণের চরিত্রে অভিনয় করেছেন সানি সিং। আগামী বছরের ১২ জানুয়ারি মকর সংক্রান্তি উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

English summary
adipurush movies teaser has been released see this
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X